আজ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে মে, ২০২৪ ইং

সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে ৫ শতাধিক মানুষের মধ্যে খাবার বিতরণ

 

বিশেষ প্রতিনিধি,
তানভীর আহমেদঃ

সুনামগঞ্জ জেলা যুবলীগ এর উদ্যোগে থেকে
শোকের মাস আগস্ট উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে ও কেন্দ্রীয় যুবলীগের সম্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশনায় ৫ শতাধিক পথ শিশু ও ছিন্নমূল মানুষের মাঝে খাদ্য বিতরণ কর্মসূচি অব্যাহত রেখেছে সুনামগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা ।

আজ,বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের সভাপতিত্বে পৌরসভার পুরাতন কোটের সামনে রান্না করা খাবার বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস,আইন বিষয়ক সম্পাদক এড করিম হোসেন,জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার মজ্ঞুর আহমদ,জেলা যুবলীগের সদস্য সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুল ইসলাম বজলু,সদস্য সবুজ কান্তি দাস,সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এড আবুল হোসেন,সদর উপজেলা যুবলীগের সভাপতি শেখ এহসান আহম্মদ উজ্জ্বল সাংগঠনিক সম্পাদক জেবুল মিয়া,দিলোয়ার হোসেন,প্রচার সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক,সদস্য লুৎফুর রহমান,কুরবান নগর ইউপি আওয়ামীলীগের সভাপতি তৈয়ব খান,পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক দীপ্ত তালুকদার টিটু,যুবলীগ নেতা বকুল তালুকদার,আব্দুর রাজ্বাক,আনোয়ার জেলা ছাত্রলীগ নেতা অরিন্দম মৈত্র অমিয়,তানবির আহম্মদ সোহান প্রমুখ।

সভাপতির বক্তব্যে সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপল বলেছেন,আগষ্ট মাস শোকের মাস। এই শোককে শক্তিতে পরিণত করে প্রধানমন্ত্রীর নির্দেশ বাস্তবায়নে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে যেকোন ধরনের অপতৎপরতা মোকাবেলায় সবাইকে প্রস্তুত থাকার আহবান জানান।

তিনি বলেন ১৯৭৫ সালের এই আগষ্ট মাসে স্বাধীনতা বিরোধী ও কিছু বিপদগামী সেনা অফিসারের যোগসাজসে মোস্তাকগংরা ১৫ই আগষ্ট জাতির পিতাকে স্বপরিবারে হত্যার মধ্যে দিয়ে এই দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে বাধাঁগ্রস্থ করতে চেয়েছিল। কিন্তু স্বাধীনতার দীর্ঘ ২১ বছর পরে আমাদের নেত্রী বঙ্গঁবন্ধুর সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বীরবেশে দেশে এসে জনগনের প্রত্যক্ষ ভোটে রাষ্ট্রিয় ক্ষমতায় অধিষ্টিত হয়ে সকল যুদ্ধাপরাধীদের বিচারের রায় প্রচলিত আইনে কার্যকর করে জাতিকে কলংঙ্কমুক্ত করেছেন। আজ দীর্ঘ তিনযুগের ও বেশী সময় ধরে ক্ষমতায় থেকে দেশকে বিশ্বে একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত করতে সক্ষম হয়েছেন।

তিনি আরো বলেন এখন সময় এসেছে দেশে গেল নির্বাচনগুলোতে প্রধানমন্ত্রীর নির্দেশ অমান্য করে দলীয় প্রার্থীদের বিপক্ষে অবস্থানকারীদের বিরুদ্ধে সচেতন হওয়া এবং সরকারের সাফল্য জনগনের সামনে তুলে ধরতে উপস্থিত সকল নেতাকর্শীদের প্রতি তিনি আহবান জানান।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ