আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ ইং

রাজশাহীতে ড্রেনে ভাসছে টাকা, কুড়াচ্ছে জনতা

 

অনলাইন ডেক্স রিপোর্ট :

রাজশাহীর শিরোইল এলাকায় সিটি করপোরেশনের ড্রেনে পাওয়া গেছে টাকা। ১০ টাকা, ২০ টাকার পাশাপাশি ৫০০, এমনকি হাজার টাকাও কুড়িয়ে পাওয়ার খবর পাওয়া গেছে স্থানীয়দের কাছে।

শনিবার (২২ আগস্ট) সকাল থেকেই নগরীর শিরোইল থেকে ভদ্রা মোড় এলাকা পর্যন্ত ড্রেনে এই টাকা ভেসে আসার খবর পাওয়া যায়। ড্রেনে টাকা পাওয়ার খবরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। দলে দলে সেখানে ভিড় জমায় সাধারণ মানুষ। অনেককেই ড্রেনে নেমে টাকা খুঁজতে দেখা গেছে। স্থানীয়রা কেউ কেউ মোটা টাকা পাওয়ারও দাবি করেন।পরে খোঁজ নিয়ে জানা যায়, ওই এলাকার রাজশাহী সড়ক পরিবহনের অফিস থেকে সকালে প্রায় চার বছরের পুরনো নষ্ট কিছু কাগজপত্র ড্রেনে ফেলা হয়। এর মধ্যে রশিদ, ফরম, মরণোত্তর তহবিল ফরম ও অন্যান্য চালানপত্র ছিল। এসব কাগজের ভাঁজে এসব টাকা পাওয়া যাচ্ছে দাবি করছেন ঘটনাস্থলে টাকা খুঁজতে আসা লোকেরা।

অন্যদিকে রাজশাহী সড়ক পরিবহনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মতিল হক টিটো জানিয়েছেন, চার বছর পূর্বে ক্যাশিয়ার শামসুজ্জোহা বকুলের থেকে দুই লাখের কিছু বেশি টাকা খোয়া যায়। তবে পুরনো কাগজের সঙ্গে সেই টাকাই ড্রেনে ফেলা হয়েছে কিনা সে বিষয়ে নিশ্চিত বলতে পারেনি প্রতিষ্ঠানটির কেউ।এ নিয়ে যেন কোনো গুজব না ছড়ায় সে কারণে পুলিশ সকলকে সরিয়ে দেয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ