আজ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে জুলাই, ২০২১ ইং

চট্টগ্রামে র‍্যাব-৭ অভিযানে অস্ত্র ও গুলিসহ আটক ১

 

হাসান চৌধুরী :

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, চট্টগ্রাম জেলার আনোয়ারা থানাধীন পারকির চর এলাকায় লুসাই পার্ক এর পাশে কতিপয় দূস্কৃতিকারী ও অস্ত্রধারী সন্ত্রাসী নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে গত ১৮ আগস্ট ২০২০ ইং তারিখ ১৪৫০ ঘটিকায় র‌্যাবের একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী মোঃ নাছির উদ্দিন শাহ(৪৩), পিতা- মৃত আব্দুল ছবুর শাহ, সাং- উত্তর গুয়াপঞ্চক(শাহ বাড়ী), থানা- আনোয়ারা, জেলা-চট্টগ্রাম, বর্তমানে- হাজী ইমাম শপিং সেন্টারের ৩য় তলা, বটতলী রুস্তম হাট, থানা- আনোয়ারা, জেলা- চট্টগ্রাম’কে আটক করে। পরবর্তীতে উপস্থিতি সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানায় যে, চট্টগ্রাম জেলার আনোয়ারা থানাধীন বটতলী রুস্তম হাট এলাকায় হাজী ইমাম শপিং সেন্টারের ৩য় তলার ৩০৩ নং ফ্ল্যাটের মাস্টার বেডরুম এর বক্স খাটের নীচে বিপুল পরিমান দেশীয় অস্ত্র রয়েছে। পরবর্তীতে উক্ত স্থানে অভিযান পরিচালনা করে আটককৃত আসামীর বেডরুম তল্লাশি করে বক্স খাটের নীচ হতে ০১ টি ওয়ানশুটারগান, ০২ রাউন্ড গুলি, ০৭ টি রামদা এবং ০১ টি চাইনিজ কুড়াল উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে দীর্ঘদিন যাবত অবৈধ অস্ত্র ব্যবহার করে চট্টগ্রাম জেলার বিভিন্ন এলাকায় সন্ত্রাসী কার্যক্রম করে আসছে।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ