আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

পানি সম্পদ প্রতিমন্ত্রীর পক্ষে দোয়া ও মিলাদের আয়োজন

 

আসাদুজ্জামান রিপন :

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব:) জাহিদ ফারুক শামীম এমপির পক্ষে বরিশাল সদর উপজেলার ৯নং টুঙ্গিবাড়ীয়া ইউনিয়নের পতাং উচ্চ বিদ্যালয় এর জামে মসজিদে দোয়া, মিলাদ ও কোরআন তেলাওয়াত এর আয়োজন করেন বরিশাল সদর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কে. এম. মেহেদী হাসান বাপ্পী।
দোয়া ও মিলাদে ১৫ই আগষ্ট শাহাদত বরনকারী সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা ও তাদের জন্য দোয়া করা হয়। ১৫ই আগষ্টের কর্মসূচির বাপ্যারে বরিশাল জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি জনাব জোবায়ের আব্দুল্লাহ জিন্নাহ বলেন, শোক দিবস উপলক্ষে মাননীয় পানি সম্পদ প্রতিমন্ত্রীর নির্দেশে তার নির্বাচনি এলাকা বরিশাল -৫ সদর আসনে তার পক্ষে আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠন এর নেত্রীবৃন্দ সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
বরিশাল মহানগরের বিভিন্ন মসজিদে এবং সদর উপজেলার ১০টি ইউনিয়নের ২০টি মসজিদে বাদ আসর দোয়া মিলাদ এর আয়োজন করা হয়।
উক্ত দোয়া মিলাদ এ আরো উপস্হিত ছিলেন পতাং ওয়ার্ডের ইউপি সদস্য মো: নাসির উদ্দিন হাওলাদার, বরিশাল সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ন-সাধারন সম্পাদক মো: ইমরান হোসেন রিয়াজ, ০৭নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সাবেক সাধারন সম্পাদক মো: শাহ্জাহান নপ্তী, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা নিজামুল হক নয়ন, আবু খান। যুবলীগ নেতা মো: রাসেল হোসেন, মো: রাহাত হোসেন, ছাত্রলীগ নেতা সিদ্দিকুর রহমান শান্ত, মো:শুভ, মো:ফয়সাল ইসলাম সহ অঙ্গসংগঠন এর নেত্রীবৃন্দ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ