আজ ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে জুলাই, ২০২১ ইং

ঝালকাঠিতে স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে বিলুপ্তপ্রায় বিভিন্ন ফলজ বৃক্ষ রোপন

 

ইমাম হোসেন,  ঝালকাঠি প্রতিনিধি :

ঝালকাঠির স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচিতে বিলুপ্তপ্রায় বিভিন্ন ফলজ বৃক্ষ রোপন করা হয়েছে। শুক্রবার (১৪ আগষ্ট) বেলা ১২টায় ঝালকাঠি জেলা মৎস্য খামার চত্বরে বিলুপ্তপ্রায় বিভিন্ন ফলজ চারা গাছ লাগিয়ে কর্মসূচীর শুভ উদ্বোধন করেন সংগঠনের সভাপতি রিয়াজ খান অশ্রু এ ।

এ বিষয় সংগঠনটির সভাপতি রিয়াজ খান অশ্রু বলেন, স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থা একটি জনকল্যান মূলক সংস্থা। আর তারই ধারা বাহিকতায় বিশ্বের অন্যান্য দেশের মত যখন বাংলাদেশেও কোভিড-১৯ তথা করোনা ভাইরাসের প্রভাব শুরু হয় তখন থেকেই ঝালকাঠি পৌরসভার গুরুত্বপূর্ণ সকল মসজীদে হাত ধোয়ার সাবান সরবরাহ সহ এ সময় কর্মহীন অসহায় গরীব ৫০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ আমরা বিলুপ্তির পথে যে সকল ফলজবৃক্ষ রয়েছে সেগুলো সংগ্রহ করে বিভিন্ন স্থানে রোপন করার উদ্যোগ নিয়েছি।

বৃক্ষরোপন কর্মসূচিতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ) ঝালকাঠি জেলার সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম বাচ্চু, স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থার উপদেষ্টা সাংবাদিক মো: রিয়াজ মোর্শেদ, সাংবাদিক মো: বাবুল মিনা ও স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ