আজ ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে জুলাই, ২০২১ ইং

মহাদেবপুরে চুরি রোধে কমিটি গঠন

রাবি প্রতিনিধি :
চুরি রোধ ও নিজেদের নিরাপত্তা নিশ্চিত করতে নওগাঁর মহাদেবপুরে ‘সামাজিক নিরাপত্তা রক্ষা সমন্বয় কমিটি’ গঠন করা হয়েছে। মহাদেবপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুস সাত্তার নান্নুকে সভাপতি ও ব্যবসায়ী সেকেন্দার আলীকে সাধারণ সম্পাদক করে ৩০ সদস্যবিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।
কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি সফাপুর ইউনিয়ন পরিষদের সাবেক সচিব মোসলেম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী রেজা ও অর্থ সম্পাদক উত্তরগ্রাম দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুর রহমান। কমিটিতে ২৫ জন স্থানীয় বাসিন্দাকে সদস্য করা হয়।
জানতে চাইলে নবগঠিত ‘সামাজিক নিরাপত্তা রক্ষা সমন্বয় কমিটির’ সভাপতি আব্দুস সাত্তার নান্নু বলেন, মহাদেবপুর দক্ষিণ দুলালপাড়ার স্থানীয় প্রায় ৩০ বাসিন্দাদের নিয়ে সামাজিক নিরাপত্তার লক্ষ্যে আমরা এ কমিটি গঠন করেছি। স্থানীয় বাসিন্দাদের মধ্যে ভ্রাতৃত্ববোধ অটুট রাখাই আমাদের প্রধান উদ্দেশ্য। তারই একটি সেতুবন্ধন হিসেবে এই কমিটি কাজ করবে। ইদানিং এই পাড়ায় চুরি বেড়ে যাওয়ায় আমাদের এই কমিটি এখানে নৈশপ্রহরী রাখার সিদ্ধান্ত নিয়েছে। এছাড়া আমাদের এই পাড়ায় যেকোনো সমস্যা সমাধানে আমরা কার্যকরী পদক্ষেপ গ্রহণ করবো।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ