আজ ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে জুলাই, ২০২১ ইং

শমশেরনগরে হাসপাতাল নির্মান ও তহবিল গঠনের লক্ষ্যে জনপ্রিয় কন্ঠশিল্পী সেলিম চৌধুরীকে আহবায়ক করে কমিটি গঠন

হাফিজুল হক চৌধুরী-কমলগঞ্জ প্রতিনিধি (মৌলভীবাজার) :

কমলগঞ্জ উপজেলার শমশেরনগরের প্রবাসীদের আহবানে সাড়া দিয়ে গত ১৩/০৮/২০২০ ইং বৃহস্পতিবার রাত ৯.০০ঘটিকার সময় শমশেরনগর ব্রাদার্স পার্টি সেন্টারে “আইজ পাশা খেলবরে শ্যাম”খ্যাত কণ্ঠশিল্পী সেলিম চৌধুরীর আহবানে শমশেরনগরে হাসপাতাল নির্মাণ ও তহবিল গঠনের লক্ষ্যে আলোচনা সভা অনুষ্টিত হয়।সভায় প্রথমেই মৌলভীবাজার-৪ আসনের মাননীয় এম‌পি মহোদয়কে শম‌শেরনগরবাসীর পক্ষ থে‌কে আন্ত‌রিক কৃতজ্ঞতা প্রকাশ করা হয় এবং সর্বসম্ম‌তিক্রমে বীর মু‌ক্তি‌যোদ্ধ উপাধ‌্যক্ষ ড. এম এ শহীদ এম‌পি ম‌হোদ‌য়কে প্রধান পৃষ্ঠ‌পোষক হি‌সে‌বে ম‌নোনিত করা হয়।
হাসপাতাল স্থাপনে বিশাল অংকের অর্থ ব‌্যয় হবে তাই দেশ বি‌দে‌শে অবস্থানরত এলাকার দানবীর স্বচ্ছল ব‌্যা‌ক্তি‌দের সা‌থে যোগা‌যোগ ক‌রে তহ‌বিল গঠ‌নের সিদ্ধান্ত গ্রহন করা হয়।এলাকার স্বচ্ছল ব্য‌ক্তি, প্র‌তি‌ষ্ঠিত ব্যবসায়ী, উচ্চপদস্থ কর্মকর্তা এবং প্রবাসীদের সাথে যোগা‌যোগ করলে তাঁরা অবশ্যই এই মহতি উ‌দ্যোগে হাত বা‌ড়িয়ে দে‌বে‌ন ব‌লে সবাই আশাবাদ ব‌্যক্ত করেন। হাসপাতাল স্থাপ‌নে এ যাবৎ আ‌র্থিক সহ‌যোগীতার আশ্বাস প্রদা‌ন করেন লন্ডন প্রবাসী ‌বি‌শিষ্ঠ দানবীর আ‌লেয়া জামান (ভূম‌ি দাতা) ১,০০,০০০/=, ময়নূল ইসলাম খাঁন ১,০০,০০০/=, লিটন অাহমদ‌কে ১,০০,০০০/= বদরুল ইসলাম ১,০০,০০০/=, নজরুল ইসলাম ১,০০,০০০/=, আ‌জিজুর রহমান চৌধুরী (ইউপি সদস‌্য) ১,০০,০০০/= ব্রা‌জিল প্রবাসী মোজা‌হিদ আলী ২০,০০০/= ও বীর মু‌ক্তি‌যোদ্ধা আব্দুল বা‌ছিত সড়কস্থ আজিজ খান সা‌য়েম ১০,০০০/= টাকা। তাঁদের দান করার আশ্বা‌সের প্রে‌ক্ষি‌তে কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। এ প্রে‌ক্ষি‌তে আ‌লোচনাক্র‌মে সিদ্ধান্ত গ্রহন করা হয় যে, যে সকল সম্মাণীত দাতাগণ নূন‌্যতম এক লক্ষ টাকা দান কর‌বেন তাঁ‌দের নাম‌ হাসপাতালের ফটকে ধাতব অক্ষ‌রে ক্রমানুসা‌রে লেখা হ‌বে। এছাড়াও প্র‌তিষ্ঠা‌নের আজীবন সদস‌্যপদ প্রদান করা হ‌বে। একলক্ষ টাকার কম প্রদানকারী সম্মানীত দাতাগণদের যথার্থ মূল‌্যায়ন করার সিদ্ধান্ত গ্রহন করা হয়।
এই সময় আলোচনা সভায় উপস্থিত ছিলেন প্রথম আলো উৎসা‌হিত করেন। অদ‌্যকার সভায় মাননীয় এম‌পি মহোদয়কে শম‌শেরনগরবাসীর পক্ষ থে‌কে আন্ত‌রিক কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। সভায় সর্বসম্ম‌তিক্রমে বীর মু‌ক্তি‌যোদ্ধ উপাধ‌্যক্ষ ড. এম এ শহীদ এম‌পি ম‌হোদ‌য়কে প্রধান পৃষ্ঠ‌পোষক হি‌সে‌বে ম‌নোনিত করা হয়। প্রতিনিধি সিনিয়র সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু,অধ্যাপক ফজলুর রহমান,বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস সালাম,ইউ,পি সদস্য সিতারাম বিন,মোয়াজ্জেম হোসেন সানুসহ প্রমূখ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ