আজ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে জুলাই, ২০২১ ইং

করোনাকালীন সময়ে শেখ হাসিনা সকলকে সহযোগিতা করেছেন–এমপি শাওন

 

মোঃ মুশফিকুর রহমান হাওলাদার, লালমোহন,(ভোলা)প্রতিনিধি :

লালমোহন-তজুমদ্দিন – আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, করোনাকালীন সময়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিম্ন মধ্যবিত্ত থেকে শুরু করে সকল শ্রেণির মানুষকে সহযোগিতা করেছেন। সে সময় বিশেষ ত্রাণ বরাদ্দ দিয়েছিল।

তিনি বলেন, লকডাউনের মধ্যে সরকারি ত্রাণের পাশাপাশি আমার পরিচিত বড় ভাই ও বন্ধু-বান্ধবের কাছ থেকে সহযোগিতা এনে আমার নির্বাচনী এলাকার গরীব, অসহায় পরিবারকে দিয়েছি।

এমপি নূরুন্নবী চৌধুরী শাওন আর ও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১কোটি মানুষকে ২হাজার ৫শ করে নগদ অর্থ দিয়েছেন। গত প্রায় সাড়ে চার মাস ধরে কোভিড-১৯ করোনা ভাইরাসে শুধু আমরা না, সারা বিশ্বের সবচেয়ে শক্তিশালী দেশ ও এই করোনা ভাইরাস থেকে রেহাই পাইনি। সারা বিশ্ব যখন করোনা ভাইরাসে দিশেহারা তখন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর আত্ম বিশ্বাস নিয়ে করোনা যুদ্ধে নেমে সফলতা অর্জন করেছেন। যারা কর্মহীন হয়ে পড়েছিল তাদেরকে নগদ আর্থিক সহায়তা করেছেন প্রধানমন্ত্রী।

লালমোহনে নন এমপিও ৮২০টি স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসায় প্রায় ৪১লাখ টাকা অনুদান দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার সকালে লালমোহন উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক নন এমপিও স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক ও কর্মচারীদের আর্থিক অনুদান বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এমপি নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন।

লালমোহন উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি’র সভাপতিত্বে এসময় লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম, ইউপি চেয়ারম্যান শাজাহান মিয়া, আবুল বাসার সেলিম, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম, একাডেমীক সুপার ভাইজার মদন মোহন, স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার কার্যকরি কমিটির সভাপতি মাওঃ মোঃ ছাদেক, সাধারণ সম্পাদক আব্দুর রহমান চৌধুরী, সহ-সভাপতি জুলফিকার, যুগ্ম-সম্পাদক মাহাবুবুর রহমান,অর্থ সম্পাদক সফিউল্লাহ সওদাগর, সাংগঠনিক সম্পাদক ইউসুফ শরীফ, শিক্ষা কমিটির সদস্য মাওঃ মোঃ শাহে আলম,উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী এম.তানজিদসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ