আজ ২২শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২১ ইং

১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে কলেজ ছাত্রলীগের রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা পুরুস্কার বিতরনী 

 

হিরু কান্তি দাশ
বান্দরবান প্রতিনিধি:

১৫ই আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করে বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগ।

আজ বুধবার (১২ই আগস্ট) সকাল ১০ টায় বান্দরবান সরকারি কলেজ প্রাঙ্গনে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতার পুরুস্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করে তারা।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ,বান্দরবান সরকারি কলেজ শাখার সভাপতি সুহৃদ বড়ুয়া,সাধারন সম্পাদক ইমরান খান,সিনিয়র সদস্য মনিরুল ইসলাম,ক্যাম্পাস শাখার সাধারন সম্পাদক ফয়সাল বিন মোস্তাফিজ,ছাত্রী ইউনিট এর সভাপতি সায়মা আকতার শর্মী,সিনিয়র সদস্য লিলি প্রু মারমা সহ কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দরা।

রচনা প্রতিযোগিতায় দুটি গ্রুপ এবং চিত্রাংকন প্রতিযোগিতায় দুটি গ্রুপের মোট ২০ জন প্রতিযোগীকে পুরুস্কার প্রদান করেন তারা।

বাংলাদেশ ছাত্রলীগ,বান্দরবান সরকারি কলেজ শাখার সভাপতি সুহৃদ বড়ুয়া জানান,প্রতি বছরের ন্যায় এ বছরও আমরা জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করেছি। করোনা ভাইরাসের কারনে আমরা এ বছর বড় পরিসরে এবারের আয়োজন করতে পারি নি। তবে করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে আগামীতে আমরা বড় পরিসরে এ আয়োজন করবো। আমরা এ প্রতিযোগিতায় অনেক সাড়া পেয়েছি। তাদের মধ্য থেকে ২০ জন বিজয়ীকে বাচাই করে পুরুস্কার প্রদান করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ