আজ ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই মে, ২০২১ ইং

শিকলবাহায় লন্ডন পরিবহনে ৫০ হাজার পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

 

হাসান চৌধুরী, চট্টগ্রাম :

চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলি থানাধীন শিকলবাহা ওয়াই জাংশনে লন্ডন’’ পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে ৫০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৭।

আজ বুধবার ১২ আগস্ট দিবাগত রাত ২ঃ৪০ মিনিটের সময় লন্ডন’’ পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে ৫০ হাজার ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে বলে জানান র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি মোঃ মাহ মুদুলহাসান মামুন।

আটককৃত আসামীর নাম মোঃ তানভীর (৩৬) কক্সবাজার জেলার সদর থানাধীন রোমালিয়াছড়া এলাকার মোঃ মফিদুল আলমের ছেলে।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক, হাটহাজারী (সিপিসি-২) ক্যাম্প কমান্ডার মেজর মুশফিকুর রহমান জানান,গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি যে, কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার হতে ‘‘লন্ডন’’ পরিবহনের একটি বাস যোগে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি টহল দল চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলি থানাধীন শিকলবাহা ক্রসিং এলাকায় জামাল শাহ্ হোটেলের সামনে কক্সবাজার হতে চট্টগ্রামগামী মহাসড়কে অভিযান চালিয়ে কক্সবাজার হতে ঢাকাগামী ‘‘লন্ডন’’ পরিবহনের ১ টি বাসে তল্লাশী করে একজনকে আটক করে। পরে আটককৃত আসামীর দেহ তল্লাশী করে তার কাঁধে থাকা ব্যাগের মধ্যে সুকৌশালে লুকানো অবস্থায় ৫০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত কক্সবাজর থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে বিভিন্ন কৌশলে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী কাছে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট এর আনুমানিক মূল্য ২ কোটি ৫০ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামীকে চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ