আজ ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই মে, ২০২১ ইং

কুড়িগ্রাম ভূরুঙ্গামারী তে বঙ্গবন্ধুর ম্যুরল উদ্বোধন

মোঃ আরিফুল ইসলাম ভুরুঙ্গামারী, কুড়িগ্রাম প্রতিনিধি :

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন করা হয়েছে। আজ বুধবার (১২ আগষ্ট) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্ত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম।
Sheikh Mujibur Rahman inaugurated the mural: Deputy Commissioner
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফিরুজুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী খোকন, ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন মন্ডল, অফিসার ইনচার্জ মুহাঃ আতিয়ার রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মহিউদ্দিন আহমেদ, সরকার রকীব আহমেদ জুয়েল প্রমুখ।
Deputy Commissioner
এর আগে তিনি স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, সুশীল সমাজ, এনজিও প্রতিনিধি ও উপজেলা পরিষদের কর্মকর্তাদের সাথে মত বিনিময় করেন। পরে উপজেলা পরিষদ চত্বরে গাছের চারা রোপন, সমাজ সেবা কার্যালয়ে প্রতিবন্ধী ও অস্বচ্ছলদের মাঝে আর্থিক সহায়তা প্রদান সহ করোনা ভাইরাস ও সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় ও দুস্থ ৪০০ পরিবারের মাঝে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ত্রান উপহার বিতরণ করেন। মতবিনিময় সভায় তিনি উপজেলার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার কথা শোনেন এবং পর্যায়ক্রমে তা সমাধানের আশ্বাস দেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ