আজ ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই মে, ২০২১ ইং

দুস্থদের মাঝে সিটি মেয়রের খাদ্যসামগ্রী বিতরণ

খুলনা ব্যুরো প্রধান জিয়াউল ইসলামঃ

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ প্রতিরোধে আজ (বুধবার) সকালে নগরীর শহীদ সোহরাওয়ার্দী কলেজ প্রাঙ্গণে ২৫ নম্বর ওয়ার্ডের ঘরে থাকা চারশত ২১ কর্মহীন নিম্নআয়ের শ্রমজীবী, অসহায়, দুস্থ ও হতদরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

খুলনা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ মোঃ আলী আকবার টিপুর উদ্যোগে খাদ্যসামগ্রীর মধ্যে ছিল তিন কেজি চাল এবং তিন কেজি আটা।

খাদ্যসামগ্রী বিতরণকালে সিটি মেয়র বলেন, করোনা প্রাদুর্ভাব থেকে মুক্তি পেতে সঠিকভাবে স্বাস্থ্যবিধি মানা, সামাজিক দূরত্ব বজায় রাখা ও সবসময় মাস্ক ব্যবহার করা সকলের কর্তব্য। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুস্থ, অসহায়, শ্রমজীবী মানুষের পাশে রয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত আছে। পাশাপাশি সারা দেশের দিনমজুর ও নিম্নআয়ের মানুষের জন্য মানবিক সহায়তা কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে।

খাদ্যসামগ্রী বিতরণকালে কেসিসি’র প্যানেল মেয়র-২ মোঃ আলী আকবার টিপু, ২৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আইয়ুব আলী, সাধারণ সম্পাদক সরদার আব্দুল হালিমসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলে

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ