আজ ২১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২১ ইং

ধামরাইয়ে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী চালসহ চেয়ারম্যান আটক

 

নিজস্ব প্রতিবেদক : 

ঢাকার ধামরাইয়ে অভিযান পরিচালনা করে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপহার সামগ্রী (ত্রাণ) সহ মিজানুর রহমান মিজু (৬০) নামের এক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে আটক করেছে র‌্যাব-৪।

মঙ্গলবার (১১ আগস্ট) দিবাগত রাত ১টার দিকে ধামরাই থানার যাদবপুর ইউনিয়নের আমছিমোড় এলাকায় চেয়ারম্যানের নিজ বাড়িতে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

আটক মিজানুর রহমান মিজু ধামরাই থানার ৪ নং যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। তিনি আমছিমোড় এলাকার আফসার উদ্দিনের ছেলে৷

র‌্যাব-৪ জানায়, প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরণ না করে ধামরাই থানার যাদবপুর ইউনিয়নের চেয়ারম্যান আমছিমোড় এলাকার নিজ বাড়ির টিনশেডের ভেতর মজুদ করে রেখেছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার রাত ১টা দিকে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে সেই স্থান থেকে ‘মাননীয় প্রধানমন্ত্রীর উপহার’ ‘ত্রাণ সামগ্রী হিসেবে বিনামূল্যে বিতরণের জন্য’ লেখা ৩৫টি চাউলের বস্তা (৫৬০কেজি) উদ্ধার করা হয়। সেই সাথে ধামরাই থানার ৪ নং যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজুকে আটক করা হয়।

র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার, অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দিন আহমেদ বলেন, আটক আসামীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হবে। সরকারি ত্রাণ আত্মসাৎকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ