আজ ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই মে, ২০২১ ইং

সাভারে পানিতে ডুবে নিখোঁজের একদিন পর দুইজনের লাশ উদ্ধার

 

নিজস্ব প্রতিবেদক :

সাভারে বিলের পানিতে ডুবে নিখোঁজ দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। এঘটনায় জুয়েল নামের আরও এক যুবক গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (১১ আগস্ট) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মেডেল থানার পুলিশ পরিদর্শক এএফএম সায়েদ। তাদের সকাল ১০ টার দিকে উদ্ধার করা হয়।

এর আগে সোমবার (১০ আগস্ট) বিকেলে সাভারের বনগাঁও ইউনিয়নের বেড়াইদ দাসপাড়া এলাকার একটি বিলে বিদ্যুতের খুটির সাথে ট্রলারের ধাক্কায় বিদ্যুতের ক্যাবল ছিড়ে পড়ে।এসময় পানিতে লাফিয়ে পড়লে তারা নিখোঁজ হয়।

মৃত দুই জনের নামই সুমন, বয়স যথাক্রমে ১৯ ও ২০ বছর। তাদের একজন ইলেকট্রিশিয়ান ও একজ ট্রাক চালক বলে জানা গেছে। আহত যুবকের নাম জুয়েল। তবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি।

পুলিশ জানায়, ট্রলারে করে পিকনিকের জন্য ওই এলাকায় জায়গা নির্ধারনের জন্য যায় একদল যুবক। বনগাঁও ইউনিয়নের বেড়াইদ দাসপাড়া এলাকায় পৌছলে একটি বিদ্যুতের খুটির সাথে তাদের ট্রলারের ধাক্কা লাগে। এসময় উচ্চ বিদ্যুৎ পরিবাহী তাড় ছিড়ে এক যুবেকর ওর পড়লে ভয়ে ট্রলারে থাকা সবাই পানিতে লাফিয়ে পড়ে। সবাই সাঁতার দিয়ে তীরে উঠতে পারলেও সুমন নামের ওই দুই যুবক নিখোঁজ হয়। আজ সকালে ফায়ার সার্ভিসের একটু ডুবুরি দল তাদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের স্টেশন অফিসার প্রিন্স হাওলাদার বলেন, মৃতদের মরদেহ উদ্ধার করে স্থানীয় ইউপি চেয়ারম্যানের উপস্থিততে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ