আজ ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই মে, ২০২১ ইং

ধামরাইবাসীতে জন্মাষ্টমীর শুভেচ্ছা জানালেন জন্মাষ্টমী উদযাপন পরিষদের আহবায়ক নন্দ সেন সদস্য সচিব সাংবাদিক রনজিত পাল 

 

নিজস্ব প্রতিবেদক  : 

পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মদিন তথা জন্মাষ্টমী উপলক্ষে সনাতন ধর্মাবলম্বিদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ধামরাই জন্মাষ্টমী উৎসব উদযাপন পরিষদের আহবায়ক নন্দ গোপাল সেন ও সদস্য সচিব সাংবাদিক রনজিত কুমার পাল (বাবু)।

জন্মাষ্টমী উপলক্ষে এক যৌথ শুভেচ্ছা বিবৃতিতে নন্দ গোপাল সেন ও সাংবাদিক রনজিত কুমার পাল (বাবু) বলেন, শুভ জন্মাষ্টমী উৎসব উদযাপন উপলক্ষে সমগ্র ধামরাই বাসী সনাতনধর্মাাাবলম্বী সহ ধর্ম, বর্ণ নির্বিশেষে সবাইকে জানাই আন্তরিক কৃষ্ণপ্রীতি শুভেচ্ছা ও অভিনন্দন।

হিন্দু পুরান মতে, ভাদ্র মাসের শুক্লপক্ষের অষ্টম তিথিতে ভগবান শ্রী কৃষ্ণ জন্মগ্রহণ করেন। সনাতন ধর্মালম্বীদের বিশ্বাস, পাশবিক শক্তি যখন ন্যায়নীতি, সত্য ও সুন্দরকে গ্রাস করতে উদ্যত হয়েছিল, তখন সে-শক্তিকে দমন করে মানবজাতির কল্যাণ এবং ন্যায়নীতি প্রতিষ্ঠার জন্য মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের আবির্ভাব ঘটেছিল। ‘শ্রী কৃষ্ণ’ ভক্তদের বিশ্বাস, দুষ্টের দমন করতে যুগে-যুগে এভাবেই ভগবান মানুষের মাঝে নেমে আসেন এবং সত্য, ন্যায় ও সুন্দরকে প্রতিষ্ঠা করেন।

সম্প্রীতির সময় উল্লেখ করে তিনি বলেন বৈশ্বিক
মহামারি প্রাণঘাতী করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে সকল
ধর্মীয় আনুষ্ঠানিকা বজায় রেখে জন্মাষ্টমী উৎসবের আচার-অনুষ্ঠান পালনের জন্য আহ্বান জানান।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ