আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

মৌলভীবাজারে বাংলাদেশ গার্ল গাইড এসোসিয়েশনের উদ্যোগে বঙ্গমাতা এর জন্মবার্ষিকী পালন

 

কাইয়ুম সুলতানঃ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিবের ৯০তম জন্ম বার্ষিকী উপলক্ষে ৮ আগস্ট (শনিবার) বিকেলে বাংলাদেশ গার্ল গাইডস্ এসোসিয়েশনের মৌলভীবাজার জেলার উদ্যোগে ও ইনার হুইল ক্লাব অব মৌলভীবাজার মিড টাউন এর সহযোগিতায় গাইড হাউজে বঙ্গমাতার প্রতি শ্রদ্ধা নিবেদন , কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ গার্লস গাইড এসোসিয়েশন মৌলভীবাজার জেলা কমিশনার রোকেয়া মাহবুব চৌধুরীর সভাপতিত্বে ও সম্পাদক মাধুরী মজুমদার এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগম কবিতা ইয়াসমীন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসমা উল হুসনা, সানজিদা রহমান। এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি রুবিনা খানম,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের জেলা সভাপতি বেলাল তালুকদার, অনলাইন প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক শাহনেওয়াজ চৌধুরী সুমন, ইনার হুইল ক্লাব মৌলভীবাজার এর প্রেসিডেন্ট নিলুফার জেসমিন , গাইডের অনু রানি ভৌমিক , হেমা প্রভা সিনহা, ফাতেমাতুজ জোহরা প্রমূখ ওবিভিন্ন স্কুলের গাইডবৃন্দ।

“ত্যাগ ও সুন্দরের সাহসী প্রতীক” প্রতিপাদ্যকে অনুসরণ করে প্রজন্মকে গড়ে তোলার প্রত্যয় নিয়ে শান্তির প্রতিকী সারস পাখি প্রর্দশণ করা হয় ।উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি গাইড বৃন্দদের হাতে টোকেন উপহার তুলে দেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ