আজ ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২১ ইং

নাগরপুরে সাংবাদিক লাঞ্চিত থানায় অভিযোগ

 

নিজস্ব প্রতিবেদক :

টাংগাইল জেলার নাগরপুর উপজেলার মামুদনগর ইউনিয়নের কাওয়াখোলা গ্রামে সংবাদ সংগ্রহ করতে গিয়ে দৈনিক মানবকন্ঠের এক সাংবাদিক লাঞ্ছিত হয়েছে বলে অভিযোগ উঠেছে।
সোমবার (০৩আগস্ট) রাত ৯ টায় পিকনিক নিয়ে দুই গ্রুপের সংঘর্ষের সংবাদ সংগ্রহ করতে গেলে অভিযুক্ত ফজলু (৫০), রফিক (৩০), মান্নু (২৮), আবু হায়াত (২০), রশিদ (৩০),সপন (২৬) জানা যায়, শহিদুল ও ফজলুর নির্দেশে অভিযুক্তরা ওই সাংবাদিকের বাড়িতে হামলার চেষ্টা চালায় পরে তারা তাকে এবং তার মা-বাবাকে উঠিয়ে নিয়ে যাওয়ার হুমকি দেয় ও অকথ্য ভাষায় গালিগালাজ করে।


নাগরপুর উপজেলার মামুদনগর ইউনিয়নের কাওয়াখোলা গ্রামে এ ঘটনা ঘটেছে। সাংবাদিক খাদেমুল আজাদ জানান, সংঘর্ষ এর খবর পেয়ে পেশাগত দায়িত্ব পালন করতে ঘটনাস্থলে ছবি তোলার সময় জনৈক ফজলু (৫০) চড়াও হয়ে আমার মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এ ব্যাপারে লাঞ্ছিত সাংবাদিক খাদেমুল আজাদ বাদী হয়ে নাগরপুর থানায় গত ৫ আগষ্ট একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানান। তিনি আরও জানান, আমি নিরাপত্তাহীনতায় আছি। নাগরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আলম চাঁদ এর কাছ‌ে জানত‌ে চাইল‌ে তিনি‌ বলেন, অভিযোগ পেয়েছি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ