আজ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে জুলাই, ২০২১ ইং

রাজারহাটে নামাযের চাঁদার টাকার তোলার জের ধরে দুই পক্ষের সংঘর্ষে আহত ২-

রফিক,
কুড়িগ্রাম জেলা প্রতিনিধি:

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার উমর মজিদ ইউনিয়নে ৩ নং ওয়ার্ডে হাজী পাড়া জামে
মসজিদে গত রমজান মাসে তারাবীহ চাঁদার টাকা তোলার জের ধরে সুমন মিয়া (১৭) পিতা, চাঁন মিয়া (৪৫) আক্কাস আলী (২৬) পিতা, মৃত্যু খতিব উদ্দিন। গতকাল শনিবার ০১ আগস্ট ৮:৩০ মিনিটে দুই পক্ষ সংঘর্ষে আহত দুই জন হয়েছেন।

এলাকাবাসী ও আক্কাস আলীর বড় ভাইয়ের কাছে জানতে চাইলে তিনি বলেন, গত রমজান মাসে তারাবীহ নামাযের জন্য চাঁদার ধরা হয়েছে, ৩০০ টাকা করে। তাই আক্কাস আলী (২৬) এবং সুমন মিয়া (২৭) তারাবীহ নামাযের ২৫০ টাকা দিয়েছিলেন আর বাকি ৫০ টাকা না দেওয়ায় তাদের উপর চুরি দিয়ে মাথায় আঘাত করে আহত করেছেন।

আহত যুবকের বড় ভাই খোরশেদ আলম এর কাছে জানতে চাইলে তিনি বলেন, মোশিউর রহমান মিল্টন (৪০) তারা মিয়া (২৫) মোস্তা মিয়া (৩৫) চাঁন মিয়া (২৮) উভয়ের পিতা, আলহাজ্ব মোঃ ছাইফুল ইসলাম(৬০) শফিকুল ইসলাম (৪৫) পিতা, মৃত্যু আলহাজ্ব আব্দুল রহমান।
আমার ছোট ভাই কে শুধু ৫০ টাকার জন্যে চুরি দিয়ে মাথায় আঘাত করে আহত করেছেন। তাই তাদের বিরুদ্ধে রাজারহাট থানায় জানিয়েছি, বিষয়টি তদন্ত করে, আমার ছোট ভাই ও ভাগনা। তাই তাদের বিরুদ্ধে কঠোর ভাবে বিচার দাবি করছি। শনিবার রাত ৮:০০ টায় ৩নং ওয়ার্ডে হাজী পাড়ায় এ ঘটনা ঘটে। পরে এলাকার কয়েকজন আহতদের উদ্ধার করে, কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

এবিষয়ে রাজারহাট থানার এসআই আশরাফ আলী তদন্ত করে তিনি বলেন, ঘটনার সত্যতা নিশ্চিত করেছি, এবং এই ঘটনার থানায় মামলা দায়ের করলে আমরা ব্যবস্থা গ্রহণ করবো।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ