আজ ৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে নভেম্বর, ২০২০ ইং

ধামরাই পৌরসভার উন্নয়নমূলক ৭ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সাংসদ

রনজিত কুমার পাল (বাবু) নিজস্ব প্রতিবেদক :

মহামারী নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণ প্রাক্কালেও সফল প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে থেমে নেই বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির তেমনি ধামরাইয়ে উন্নয়নমূলক কার্যক্রম চলমান রয়েছে।

মঙ্গলবার (২৮জুলাই ২০২০খ্রিঃ,) সকাল ১০ঘটিকা হতে ঢাকা-২০ ধামরাই আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এবং পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা যৌথভাবে ধামরাই পৌরসভার উন্নয়নমূলক ০৭টি নিম্নোক্ত প্রকল্প(কাজের) উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ।

ভিত্তিপ্রস্তরঃ ১)ইসলামপুর বংশী মার্কেট হতে আরবান স্কুল হয়ে বংশী নদী পর্যন্ত আরসিসি ইউ ড্রেনসহ রাস্তা নির্মাণ কাজ।
২) উত্তর পাঠানটোলা রাস্তা হতে সৈয়দ পুর বংশী নদী পর্যন্ত আরসিসি ইউ ড্রেনসহ রাস্তা নির্মাণ কাজ।
৩) পাঠানটোলা হাদিস মোল্লার বাড়ি হতে বাপ্পী সাহেবের বাড়ি শাহী মসজিদের রাস্তা পর্যন্ত আরসিসি ইউ ড্রেনসহ রাস্তা নির্মাণ কাজ।
৪) যাত্রাবাড়ী ঢুলিভিটা রাস্তা (এড্ঃ আবু তালেব এর বাড়ির নিকট)হতে বান্দিমারা হয়ে (কছমছ)ঢাকা আরিচা মহাসড়ক পর্যন্ত রাস্তা প্রসস্ত করনসহ আরসিসি রাস্তা নির্মাণ কাজ।

উদ্বোধনঃ ১) ধামরাই গার্লস স্কুল মোড় হতে হার্ডিঞ্জ হাইস্কুলের সামনে দিয়ে পাঠানটোলা – খাদ্য গুদাম হয়ে বংশী নদী পর্যন্ত পাইপ ড্রেনসহ আরসিসি কিছু অংশ কার্পেটিং রাস্তা এবং খাদ্য গুদাম থেকে কাউন্সিলর সাহেব আলীর রাইস মিল পর্যন্ত রাস্তা নির্মাণ ও ষ্ট্রীটলাইট স্থাপন।
২) আরিচা মহাসড়ক (বাটা সু কোম্পানি নিকট রাস্তা) থেকে ছয়বাড়িয়া দক্ষিন পাড়া জামে মসজিদ পর্যন্ত রাস্তার পাশে ষ্ট্রীট লাইট স্থাপন।
৩) ঢুলিভিটা চন্দ্রাইল রাস্তা হতে আব্দুল মোনেম সাহেবের পুকুরের কাছ দিয়ে ছোট চন্দ্রাইল বাজার লালমিয়াদের বাড়ি হয়ে পৌরসভার শেষ সীমানা পর্যন্ত আরসিসি রাস্তা পাইপ ড্রেন ও ষ্ট্রীট লাইট স্থাপন।
এ’সময় আরো উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসেন, ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন সিরাজ, মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা, ঢাকা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাডভোকেট খন্দকার আবুল কাশেম রতন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মাসুম খান,
এছাড়াও পৌরসভা প্রায় ছোট বড় ৫০টি রাস্তা ও ড্রেনের উন্নয়নের জন্য ইতিমধ্যে টেন্ডার প্রক্রিয়া সম্পন্ন হয়েছে করোনা ভাইরাসের কারণে কাজ শুরু করতে একটু বিলম্ব হয়েছে আশাকরি আসন্ন ঈদের পরেই সকল কাজ দ্রুত গতিতে বাস্তবায়ন হবে বলেন ধামরাই পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ