আজ ৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে নভেম্বর, ২০২০ ইং

ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেনের বন্যা কবলিত এলাকায় নৌকা বিতরণ

 

রনজিত কুমার পাল (বাবু)
নিজস্ব প্রতিবেদক :

বৈশ্বিক মহামারী করোনাভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাবের মাঝে এবার ঢাকার ধামরাই উপজেলার বিভিন্ন এলাকায় হানা দিয়েছে বন্যার পানি। ইতিমধ্যে হাজার হাজার মানুষ পানিবন্ধী হয়ে পড়েছে। অনেকের বাড়িঘর তলিয়ে গেছে।অভাব দেখা দিয়েছে ওইসব এলাকায়।
মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ মোহাদ্দেছ হোসেন পাশে দাড়িঁয়েছে বন্যাকবলিত দুর্গত এলাকার মানুষের মাঝে খাদ্যসামগ্রী দেয়ার পাশাপাশি শনিবার (২৫শে জুলাই-২০২০ খ্রীস্টাব্দ) দুপুরে যাদবপুর ও কুল্লা ইউনিয়নে বন্যার্তদের জন্য নিজ তহবিল থেকে শতাধিক নৌকা বিতরণ বিতরণ কার্যক্রম এর আওতায় বিনামূল্যে নৌকা বিতরণ কার্যক্রম শুরু করেন তিনি।
এসময় আরো উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ ইউসুফ আলী, ধামরাই সরকারি বিশ্ববিদ্যালয় ও কলেজ শাখার ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ হাবিবুর রহমান খান হাবিব সহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠন এর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বন্যা কবলিত দুর্গত এলাকায় নৌকা বিতরণ কালে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন বলেন মানণীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমি বন্যাকবলিত এলাকায় পানিবন্ধী মানুষের জন্য নিজ তহবিল থেকে নৌকা বিতরণ করছি। আজ যাদবপুর ও কুল্লা ইউনিয়নে বিতরণ করা হয়েছে। পর্যাক্রমে উপজেলার বিভিন্ন ইউনিয়নে শতাধিক নৌকা বিনামূল্যে বিতরন করা হবে বলে জানান তিনি।
তিনি আরো বলেন দেশে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব এর পর থেকে ধামরাই উপজেলার ৪৩৬ টি গ্রাম ঘুরে ঘুরে অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ, ঈদ উপহার বিতরণ, করোনা ভাইরাস প্রতিরোধক স্যানিটাইজার বিতরণ, মাস্ক বিতরন তার মধ্যে প্রাকৃতিক দুর্যোগ বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম চালিয়ে যাচ্ছি এরই মধ্যে আজ ধামরাই উপজেলার বিভিন্ন এলাকায় নৌকা বিতরণ কার্যক্রম শুরু করিলাম।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ