আজ ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২১ ইং

ধামরাইয়ের সাংসদ বিভিন্ন উন্নয়নমূলক কাজের ভিত্তি প্রস্তর ও স্কুল ভবন উদ্বোধন করেন

 

রনজিত কুমার পাল (বাবু)
নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাইয়ের কয়েকটি এলাকায় পাকা রাস্তা, কালভাট, ব্রিজ ও স্কুল ভবন উদ্বোধন করেছেন ঢাকা- ২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য ও ঢাকা জেলা আওয়ামীলীগ ও বায়রা’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ

সরকারের অভূতপূর্ব সফলতার অংশ হিসেবে ধামরাইতে আজ শুক্রবার ( ২৪ জুলাই ২০২০) এর মাননীয় এমপি. বীর মুক্তিযোদ্ধা জনাব আলহাজ্ব বেনজীর আহমদ বিভিন্ন উন্নয়ন মুলক কাজের ভিত্তি প্রস্তর ও শুভ উদ্বোধন করলেন । (১) ধূলজুড়ী খালের উপর সেতু শুভ উদ্বোধন। (২) ধুলট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন শুভ উদ্বোধন। (৩) জেঠাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন। (৪) বাঙ্গলা খালের উপর সেতু শুভ উদ্বোধন। (৫) কাঁচা রাজাপুর খালের উপর সেতু শুভ উদ্বোধন। (৬) বড়নারায়নপুর ফাঁসি মার্কেট সড়ক ভিত্তিপ্রস্তর স্থাপন। (৭) কাওয়ালীপাড়া হতে জালসা সড়ক ভিত্তিপ্রস্তর স্থাপন। (৮) নয়াপাড়া হতে আশ্রয়ন প্রকল্পের সড়ক ভিত্তিপ্রস্তর স্থাপন।

আমতা ইউপি হতে সাটুরিয়া সড়ক ভিত্তিপ্রস্তর স্থাপন। সকাল ১০টায় শুরু হয়ে বিকাল ৬টা পযন্ত দিনব্যাপী এ কার্যক্রম অব্যাহত ছিল।
এসময় তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবেন ততদিন বাংলাদেশের উন্নয়নের শিখরে পৌঁছাবেন,তাই প্রিয় ধামরাই বাসীর নিকট দোয়া চাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য, যেন তিনি দীর্ঘজীবি হোন। করোনা এবং প্রাকৃতিক দুর্যোগ বন্যা বর্তমানে আমাদের দেশের জন্য বড় চ্যালেজ্ঞ কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী সুক্ষ এবং দৃঢ় ভাবে মোকাবিলা করে যাচ্ছে। তাই আমি বলবো আওয়ামী লীগ ক্ষমতায় এলেই দেশের উন্নয়ন হয়।আগামীতে ও আপনারা আমাদের সাথে থাকবেন এ প্রত্যাশাই করি।
এমপি মহোদয়েের সাথে আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল আলীম খান সেলিম,ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন সাকু, ধামরাই উপজেলা ভাইস চেয়ারম্যান
মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, আইন বিষয়ক সম্পাদক বাংলাদেশ যুব মহিলা লীগ কেন্দ্রীয় কমিটি, সভাপতি ঢাকা বিভাগ নারী উন্নয়ন ফোরাম ও ধামরাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা, ধামরাই উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ বিল্লাল হোসেন, ,আমতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন চৌহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রীতি হাসান বালিয়া ইউনিয়নের চেয়ারম্যান আহম্মদ হোসেন গাঙ্গুটিয়া ইউনিয়নের চেয়ারম্যান কাদের মোল্লা , ছাএলীগ নেতা শামিম,জাহিদ, প্রজন্ম লীগের আসাদ সহ আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ ও ছাএলীগ সহ সামাজিক ব্যাক্তিবর্গ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ