আজ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২০ ইং

রাঙ্গুনিয়া প্রবাসী কল্যাণ পরিষদ ওমান এর আর্থিক অনুদান প্রদান

 

মুহাম্মদ তৈয়্যবুল ইসলাম, রাঙ্গুনিয়া(চট্টগ্রাম)প্রতিনিধি: 

রাঙ্গুনিয়ায় বর্তমান করোনায় মৃত ব্যক্তির দাফন কাফন ও সৎকার কাজে মূখ্য ভূমিকা পালন করছে গাউছিয়া কমিটি সহ বেশ কিছু সেচ্ছাসেবী সংগঠন। তাদের এই কাজে সহযোগিতার জন্য রাঙ্গুনিয়া প্রবাসী কল্যাণ পরিষদ ওমান এর পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করেন গাউছিয়া কমিটি সহ বেশ কিছু সেচ্ছাসেবী সংগঠনকে।

আজ (২২জুলাই)বুধবার রাঙ্গুনিয়া চৌমুহনীস্থ ইসলামী ফ্রন্টের অস্থায়ী দলীয় কার্যালয়ে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের প্রবাসী সহযোগী সংগঠন রাঙ্গুনিয়া প্রবাসী কল্যাণ পরিষদ ওমান এর আর্থিক অনুদান হস্তান্তর অনুষ্ঠান উপজেলা ইসলামী ফ্রন্টের সভাপতি অধ্যক্ষ আজিজুল হক আলকাদেরী এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা ইসলামী ফ্রন্টের সাধারণ সম্পাদক মুহাম্মদ করিম উদ্দিন হাসানের সঞ্চালনায় বক্তব্য রাখেন রাঙ্গুনিয়া উত্তর গাউছিয়া কমিটি ও আহলে সুন্নত ওয়াল জামাআতের সভাপতি আলহাজ্ব গাজী আবুল কালাম বয়ানী, পৌরসভা ইসলামী ফ্রন্টের সভাপতি আলহাজ্ব মাওলানা হাফেজ আব্দুর রহমান জামী, উপজেলা ইসলামী ফ্রন্টের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মাওলানা আলী শাহ নেছারী, মধ্যম দক্ষিণ গাউছিয়া কমিটি সভাপতি আলহাজ্ব মুহাম্মদ জমির হোসেন তালুকদার, রাঙ্গুনিয়া প্রবাসী কল্যাণ পরিষদ ওমানের সিনিয়র ভাইস-চেয়ারম্যান আলহাজ্ব খলিলুর রহমান, রাঙ্গুনিয়া উপজেলার সাবেক ভাইস-চেয়ারম্যান মুহাম্মদ আক্তার হোসেন, উপজেলা গাউছিয়া সমিতির সভাপতি আলহাজ্ব জাহেদুল আলম আইয়ুব চৌধুরী, উপজেলা ইসলামী ফ্রন্টের যুগ্ম সম্পাদক মুহাম্মদ শাহ শাউন, সাংগঠনিক সম্পাদক মাস্টার আব্দুল কাদের, আশরাফ উদ্দিন সরওয়ার, কাজী মুহাম্মদ আইয়ুব, আব্দুল মোতালেব মাতব্বর, আলহাজ্ব ছালেহ আহমদ সওদাগর, মাস্টার মুহাম্মদ আবু জাফর।
রাঙ্গুনিয়া প্রবাসী কল্যাণ পরিষদ ওমান এর একক আর্থিক অনুদান গাউছিয়া কমিটি, গাউছিয়া সমিতি, রাহাতিয়া দরবার শরিফ, এবং সংগঠনের অসহায় একব্যক্তির জন্য সহ মোট ৭৪হাজার টাকা অনুদান প্রদান করেন।
সংগঠনের চেয়ারম্যান আলহাজ্ব মাওলানা আবু সেকান্দর নাঈম ও সাধারণ সম্পাদক মুহাম্মদ এমরান হোসাইন বলেন, আমরা করোনা কালীন সময়ে রাঙ্গুনিয়া প্রবাসী কল্যাণ পরিষদ ওমানের পক্ষ থেকে গাউছিয়া কমিটিসহ বিভিন্ন সংগঠন ও অসহায় ব্যক্তি বিশেষকে সহযোগিতা প্রদান করে আসছি আর এই সহযোগিতার ধারা ভবিষ্যতে অব্যাহত থাকবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ