আজ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২০ ইং

সিংগাইরে ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই

 

আমিনুর রহমান, সিংগাইর(মানিকগঞ্জ):

মানিকগঞ্জের সিংগাইরে ডিবি পুলিশ পরিচয়ে মুরগী ব্যবসায়ীর আড়াই লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সোমবার বিকাল ৫ টার দিকে উপজেলার সিংগাইর-মানিকনগর সড়কের পৌর এলাকায় পিকআপ ভ্যান থামিয়ে এ ঘটনাটি ঘটায়। ছিনতাই কারীদের মারধরে চালক ও তার সহকারী আহত হয়েছে।
থানা পুলশি ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার বিকালের দিকে পরবিহন চালক বাবুল হোসেন ঢাকার সাভারের হেমায়েতপুরের মালামাল বহনকারী পিকআপভ্যান (ঢাকা-মেট্রো-ন-১৯-০৪৯২)-এ করে মুরগী নেয়ার জন্য ঘোনাপাড়া এলাকার পোলট্রি ফার্মের উদ্দেশ্যে রওয়ানা হয়। পথিমধ্যে মালিকপক্ষের পাওনা টাকা আনতে সিংগাইর-মানিকগর সড়ক হয়ে উপজেলার সাহরাইল এলাকার এক ব্যবসায়ীর কাছে যাচ্ছিল গাড়িটি। নয়াডাঙ্গি এলাকায় পৌছলে প্রাইভেটকার থেকে নেমে চারজন লোক ডিবি পুলিশ পরিচয়ে পিক-আপভ্যানটির গতিরোধ করে। এসময় কাগজপত্র দেখার কথা বলে গাড়ির চালক বাবুল হোসেন (৪৫) ও হেলপার মামুন হোসেন (২০) কে বেধড়ক মারধর করে আড়াই লাখ টাকা, একটি মোবাইল সেট, ড্রাইভিং লাইসেন্স ও প্রয়োজনীয় কাগজপত্র ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় তারা।

সিংগাইর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম বলেন, ছিনতাইয়ের ঘটনাটি রহস্যজনক। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পিকআপভ্যান চালক ও তার সহকারীর সাথে কথা বলে রহস্য উদঘাটন করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ