আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

ফেনীতে সাগর খুনের রহস্য উদঘাটন, গ্রেফতার ৩

 

আলাউদ্দিন সবুজ.ফেনী জেলা প্রতিনিধি:

ফেনী জেলার পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী, বিপিএম, পিপিএম, এর নির্দেশে সদর থানায় তদন্তাধীন ক্লুলেস এই খুনের মামলার ঘটনা তদন্তের জন্য গত ২৮/৬/২০২০ খ্রিঃ তারিখে জেলা গোয়েন্দা শাখা, ফেনীকে নির্দেশ প্রদান করেন।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ জনাব এ এন এম নুরুজ্জামান, ডিবি ফেনী জেলার অফিসার এসআই/মোঃ মিজানুর রহমান, এসআই/মোঃ মোতাহার হোসেন পিপিএম,এর নেতৃত্বে একটি বিশেষ টিম গঠন করেন। তদন্তে জানা যায় যে, ফেনী সদর মডেল থানাধীন ১৮নং রামপুর পাটোয়ারী বাড়ীর সাদেক হোসেন পাটোয়ারীর মালিকীয় শাহনাজ ডেইরী ফার্মের ভিতর মোজাম্মেল হক সাগর (২৪) কে গত ৩০/০৫/২০২০ ইং তারিখ অনুমান ০৯.০০ ঘটিকা হইতে সকাল অনুমান ১০.৩০ ঘটিকার মধ্যবর্তী যেকোন সময় উক্ত তিনজন আসামী পূর্ব পরিকল্পিতভাবে পরকিয়ার কারনে আক্রোশের জেরে এবং অর্থ লাভের আশায় ভিকটিম সাগরকে তাহার কক্ষে ধারালো অস্ত্রের দ্বারা নৃশংসভাবে এলোপাথাড়ি কোপাইয়া তাহার মৃত্যু নিশ্চিত করিয়া মোবাইল সেটটি নিয়া যায়। উক্ত মোবাইলে পরকিয়া সম্পর্কের ফলে কিছু ছবি ও ভিডিও ক্লিপ ছিল বলে ডিবি’র তদন্তে প্রকাশ পায়। সায়েন্টিফিক ইনভেস্টিগেশনের প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ফেনী, নোয়াখালি, কুমিল্লা ও চাঁদপুর জেলার বিভিন্নস্থানে ডিবি টিম বিশেষ অভিযান চালিয়ে আসামী রাজন (৩৫) কে চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানা এলাকা হইতে গ্রেফতার ও ভিকটিম সাগরের মোবাইল হ্যান্ডসেটটি উদ্ধারপূর্ব্বক জব্দ করতে সক্ষম হয়। রাজনের দেওয়া তথ্যের ভিত্তিতে তাহার ছোট ভাই ১ নং আসামী মোহন প্রকাশ নয়ন (৩০) এবং ৩ নং আসামী নয়নের স্ত্রী খালেদা আক্তার বৃষ্টি (২৬) কে ফেনী সদর থানাধীন রানীর হাট, মামুন ডেকোরেটর এর বাড়ী হইতে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত খুনি তিনজন ঘটনা বিস্তারিতভাবে প্রকাশ করেছে। তাদেরকে পুলিশ প্রহরায় বিজ্ঞ আদালতে প্রেরন করা হচ্ছে।
আটককৃত আসামীঃ
১) মোহন প্রকাশ নয়ন (৩০) পিতা- আব্দুল খালেক, মাতা- রহিমা বেগম সাং- অষ্টা, (গুচ্ছ গ্রাম), থানা- ফরিদগঞ্জ, জেলা- চাঁদপুর। বর্তমান ঠিকানা- রানীর হাট (মামুন ডেকোরেটর বাড়ী) থানা ও জেলা- ফেনী। ২) রাজন (৩৫) পিতা- আব্দুল খালেক, মাতা- রহিমা বেগম সাং- অষ্টা, (গুচ্ছ গ্রাম), থানা- ফরিদগঞ্জ, জেলা- চাঁদপুর।
৩) খালেদা আক্তার প্রকাশ- বৃষ্টি (২৬), স্বামী- মোহন প্রকাশ নয়ন, সাং- পশ্চিম কাজিরবাগ, থানা ও জেলা- ফেনী। বর্তমান ঠিকানা- রানীর হাট (মামুন ডেকোরেটর বাড়ী) থানা ও জেলা- ফেনী।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ