আজ ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে জুলাই, ২০২১ ইং

ধামরাইয়ে পুলিশের অভিযানে হেরোইনসহ ১১ গ্রেফতার

 

রনজিত কুমার পাল (বাবু)
নিজস্ব প্রতিবেদক :

ধামরাই থানা পুলিশের বিশেষ অভিযানে গতকাল রবিবার (১২ই জুলাই) দিবাগত রাতে ১২৫৫ পুরিয়া হেরোইন সহ ৪ জন মাদক ব্যবসায়ী ও ওয়ারেন্টভুক্ত ৭ আসামি প্রেফতার করেছে ধামরাই থানা পুলিশ।

সোমবার (১৩ ই জুলাই) ১১ জন আসামি গ্রেফতার বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই থানার পুলিশ পরিদর্শক ( অপারেশন) মোঃ মাসুদুর রহমান।
এ’বিষয়ে তিনি আরো জানান- গোপন তথ্যের ভিত্তিতে ধামরাই উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের বাঙ্গাল পাড়া লুৎফরের বাড়ি থেকে ৪ জন মাদক ব্যবসায়ির কাছ থেকে ১২৫৫ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক মূল্য ৩৭৬৫০০/(তিন লক্ষ ছিয়াত্তর হাজার পাঁচ শত টাকা)। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়িদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন- সোহরাব হোসেন (৩৮)পিতা- মৃত-‘আলী ফকির, জুলহাস উদ্দিন (৩৫) পিতা- মৃত- আলী ফকির,
লুৎফর রহমান (৪০) মৃত- সামাদ, রিপন আলী (৩২)পিতা- আঃ খালেক।

অপর দিকে একই রাতে ধামরাই থানা এলাকায় অভিযান পরিচালনা করে ওয়ারেন্টভুক্ত ৭ আসামিকে গ্রেফতার করেছে ধামরাই থানা পুলিশ। তাদের বিরুদ্ধে বিভিন্ন মামলায় গ্রেফতারী পরোয়ানা ছিল বলে জানান ধামরাই থানা পুলিশের ওই কর্মকর্তা।
গ্রেফতারকৃতরা হলেন- সঞ্চয় মনিদাস, মিলন, বাবু, ফজলু মিয়া, গোলাম মোস্তফা, রিজন, মন্টু মিয়া।

উল্লেখ্য- ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) শ্রী দীপক চন্দ্র সাহার নেতৃত্বে অভিযান পরিচালনা করেন এস,আই খায়ের, এস আই জনি, এস,আই খায়রুল ইসলাম, এস,আই আনোয়ার হোসেন, এস,আই রিপন, এ,এস,আই কায়ছার সহ পুলিশের ফোর্স ও অন্যান্য পুলিশ। এ’ব্যাপারে ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) শ্রী দীপক চন্দ্র সাহা বলেন- নিয়মিত অভিযানের ভিত্তিতে এ’অভিযান পরিচালিত হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ