আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

আশুলিয়ায় গ্যাস বিস্ফোরণে তিনজনের মৃত্যু, যুবলীগ ও ইউপি সদস্যসহ ৭ জনের বিরুদ্ধে মামলা

 

 

নিজস্ব প্রতিবেদক :

 

ঢাকার আশুলিয়ায় অবৈধ গ্যাস সংযোগের লিকেজ থেকে বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে ৩ জনের মৃত্যুর ঘটনায় ইউপি সদস্যসহ ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

বৃহস্পতিবার (৯ জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক সামিউল ইসলাম।

এর আগে গত ৫ জুলাই আশুলিয়ার কাঠগড়া দুর্গাপুর এলাকার চালাবাজার এলাকায় সামসুদ্দিনের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের মামা আজিজুল ইসলাম মামলা দায়ের করেন।

আসামিরা হলেন- বাড়ির মালিক সামছুদ্দিন, কেয়ারটেকার জহিরুল, যুবলীগ নেতা কুসুম মোল্লা, তার ভাই হুমায়ন মোল্লা, স্থানীয় ইউপি সদস্য জাকির মন্ডল, সপু ও আলমগীর।

জানা যায়, ৫ জুলাই ভোরে ওই এলাকার সামছুদ্দিনের বাড়ির একটি কক্ষে রান্না করার সময় অবৈধ গ্যাস সংযোগের লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় দগ্ধ হয়ে আবুল কাশেমর স্ত্রী সন্তানসহ মোট তিন জন মারা যায়। পরে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে আসামিরা। শেষ পর্যন্ত বিষয়টি ৮ জুলাই জানাজানি হলে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। পরে রাতেই ৭ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন নিহতের স্বজন আজিজুল। শেষ খবর পাওয়া পর্যন্ত আসামিদের গ্রেফতার করতে পারে নি পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সামিউল ইসলাম জানান, গ্যাস সংযোগ বিস্ফোরণে ৩ জন নিহতের ঘটনায় গতকাল রাতে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ আরও জানায় আসামিদের গ্রেফতারে অভিযান পরিচালনা করা হচ্ছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ