আজ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২০ ইং

শ্রীপুরে জৈনা বাজারে রাস্তার কাজের উদ্বোধন

 

 

মনিরুল ইসলাম, শ্রীপুর প্রতিনিধিঃ

 

রাজাবাড়ি থেকে শ্রীপুর, জৈনা বাজার থেকে আবদার বাজার ও জৈনা বাজার থেকে শৈলাট কাছিনা বাজার পর্যন্ত সড়কের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। সেকেন্ড রুরাল ইমপ্রুভমেন্ট প্রজেক্ট (আরটিআইপি-২) প্রকল্পের আওতায় সোমবার (৬ জুলাই) সকালে স্থানীয় সাংসদ মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ এই রাজাবাড়ি, শৈলাট, জৈনা বাজার সড়কের নির্মাণ কাজের উদ্বোধন করেন।

৩৩ কিলোমিটার দীর্ঘ এই ৩টি সড়কের নির্মাণ ব্যয় ধরা হয়েছে প্রায় ৭০ কোটি টাকা। কাজটির ঠিকাদারি পেয়েছেন মেসার্স আমজাদ ট্রেডার্স। উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শামছুল আলম প্রধান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ শামছুল আরেফীন, পৌর মেয়র আনিছুর রহমান, শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দাকার ইমাম হোসেন, গাজীপুর জেলা যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ন কবির হিমু, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহতাব উদ্দিন, শ্রীপুর পৌরসভার প্যানেল মেয়র আমজাদ হোসেন বি.এ, শ্রীপুর পৌর সভাপতি সিরাজ উদ্দিন, সাধারণ সম্পাদক নূরে আলন মোল্লা, গাজীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশাররফ হোসেন ভুঁইয়া, গাজীপুর জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক ফাহিম খন্দকার, ঠিকাদার আমজাদ হোসেন প্রমুখ।

এসময় শ্রীপুরকে আধুনিক ও মানবিক উপশহর গড়তে মাদকের বিরুদ্ধে সকলকে অনড় অবস্থানে থাকার আহ্বান জানিয়ে এমপি সবুজ বলেন, জনগণের দাবি বহুল প্রত্যাশিত রাজাবাড়ি, জৈনাবাজার থেকে আবদার বাজার ও জৈনাবাজার থেকে শৈলাট কাছিনা বাজার ৩২ কিলোমিটার সড়কের নির্মাণ কাজের উদ্বোধন করা হলো। পর্যায়ক্রমে শ্রীপুরের সকল রাস্তা পাকা করা হবে। এই তিনটি সড়কের নির্মাণ কাজ বাস্তবায়ন হলে শ্রীপুর, রাজাবাড়ি, জৈনা বাজার শৈলাট, কাছিনা এলাকার লাখো মানুষের দুঃখ লাঘব হবে বলে এলাকাবাসী জানান।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ