আজ ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২১ ইং

কাউখালীতে বিদ্যুতিক তাঁর ছিঁড়ে গায়ে পরলে স্বামী স্ত্রী’র মৃত্যু

 

 

মতিউর রহমানঃ কাউখালী প্রতিনিধি:

 

পিরোজপুরের কাউখালী উপজেলার কাঁঠালিয়া গ্রামে বিদ্যুত সংযোগের তাঁর ছিঁড়ে শরীরে পরে আজহার আলী খাঁন (৭৫) এবং স্ত্রী রেনু বেগম (৬০) নামের স্বামী ও স্ত্রী’র মৃত্যু ঘটেছে। এসময় তাদের নাতি ইয়াসিন আলী (৩) গুরুতর আহত হয়েছেন। নিহত দম্পতির দুই ছেলে ও তিন মেয়ে।

আজ ১ জুলাই (বুধবার) দুপুর সাড়ে ১২ টার দিকে রেনু বেগম তার তিন বছর বয়সের নাতি ইয়াসিন আলীকে নিয়ে উঠোনে নামেন। উঠোনে থাকা বৈদ্যুতিক খুঁটির তাঁর ছিঁড়ে রেনু বেগমের শরীরে পরে তৎক্ষনাৎ তার নাতি ইয়াসিন বিদ্যুৎস্পৃষ্টে আহত হয়ে দূরে ছিটকে পড়েন। স্ত্রী রেনু বেগমকে তার স্বামী আজাহার আলী বাঁচাতে এলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। প্রতিবেশীরা ছুটে এসে গুরুতর অবস্থায় তাঁদের উদ্ধার করে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। অপরদিকে আহত তিন বছরের নাতি ইয়াসিন বর্তমানে হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে।

এ ব্যাপারে কাউখালী থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হাসপাতাল হতে লাশ উদ্ধার করেছেন এবং নিহতের পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এঘটনায় কাউখালী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ