আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২০ ইং

রাবির সৈয়দ আমীর আলী হলের নতুন প্রাধ্যক্ষ ড. মামুন

 

 

রাবি প্রতিনিধি :

 

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সৈয়দ আমীর আলী হলের নতুন প্রাধ্যক্ষ হিসাবে ম্যাটেরিয়ালস্ সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহয়োগী অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন কে নিয়োগ দেওয়া হয়েছে।

সোমবার (২৯ জুন) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আজ বুধবার বিদায়ী প্রাধ্যক্ষ ড. আমিনুল ইসলাম সদ্য নিয়োগপ্রাপ্ত প্রাধ্যক্ষের নিকট দায়িত্ব হস্তান্তর করেন।

কর্মজীবনে ড. মামুন ২০১২ সালে রাবিতে প্রভাষক হিসেবে যোগদান করেন। ২০১৫ সালে সহকারী অধ্যাপক ও পরবর্তীতে সহযোগী অধ্যাপক পদে উন্নতি হন।

হল প্রশাসনে নিয়োগ পাওয়ার প্রতিক্রিয়ায় তিনি বলেন, মাননীয় উপ-উপাচার্য মহোদয় আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা সৎ, নিষ্ঠা ও বিশ্বাসযোগ্যতার সাথে পালন করবো। সবার সহযোগিতায় হলের সমস্যা সমাধানের চেষ্টা করবো এবং সৈয়দ আমীর আলী হলকে কিভাবে আরো সুন্দর করা যায় তার চেষ্টা করবো।

উল্লেখ্য, ড. মামুন জাপানের সাইতামা বিশ্ববিদ্যালয় থেকে ২০১৭ সালে পিএইচডি ডিগ্রী অর্জন করেন।

যোগদান করার সময় আরো উপস্থিত ছিলেন হোসেন শহীদ সোহরাওয়ার্দী হলের প্রাধ্যক্ষ প্রফেসর ড. রবিউল ইসলাম, নবাব আব্দুল লতিফ হলের প্রাধ্যক্ষ ড. মো: একরাম হোসেন, শহীদ শামসুজ্জোহা হলের প্রাধ্যক্ষ ড. মোঃ জুলকার নাইন, সৈয়দ আমীর আলী হলের আবাসিক শিক্ষকবৃন্দসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ ও হলের কর্মকর্তা- কর্মচারীবৃন্দ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ