আজ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং

আশুলিয়াতে ইমাম ও মুয়াজ্জিনদের ঈদ উপহার দিলেন হাজী মোশারফ খান

 

 

আব্দুল জলিল মিয়া বিশেষ প্রতিনিধি :

 

আশুলিয়াতে ইমাম ও মুয়াজ্জিনদের ঈদ উপহার দিলেন আশুলিয়া ইউনিয়ন যুবলীগ এর যুগ্ম আহবায়ক হাজী মোশারফ খান। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতার পরে এদেশে ইসলাম বিস্তারের জন্য ইসলামিক ফাউন্ডেশন গঠন করেছিলেন।

মদিনা সনদের আলোকে ইসলামের মূল চেতনা ধর্ম নিরপেক্ষতার ভিত্তিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান রাষ্ট্র ব্যবস্থা পরিচালনা করেছিলেন। তারই ধারাবাহিকতায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সকল ধর্মের মানুষের সমান অধিকারের ভিত্তিতে আজকে রাষ্ট্র পরিচালনা করছেন।

হাজী মোশারফ খান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পরে দাওরা আইন সংসদে পাশ করে ও আরবি বিশ্ববিদ্যালয় স্থাপন করে একটি যুগান্তকারী প্রদক্ষেপ গ্রহণ করেছেন। ইসলাম শিক্ষার প্রসারের জন্য তিনি সকল মাদরাসা নতুন ভবন স্থাপন, মাদরাসার শিক্ষকদের বেতন বৃদ্ধি এবং নানা সুযোগ সুবিধা চালু করেছেন। তিনি বাংলাদেশে আজ একসঙ্গে ৫০০টি মডেল মসজিদ কাজ নির্মাণাধীন রয়েছে। যার প্রতিটির ব্যয় হবে ১৪ কোটি থেকে ১৬ কোটি টাকা। তিনি মসজিদভিত্তিক কোরআন শিক্ষা পাঠ্যক্রম চালু করেন।

শনিবার (২৩মে) আশুলিয়া হাজী মোশারফ খান এর নিজ উদ্যোগে নিজ ইউনিয়ন ৩নং ও ৩নং ওয়াডে ৩৭ টি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে
ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণকালে আশুলিয়া ইউনিয়ন যুবলীগ এর আহবায়ক হাজী মোশারফ খান এসব কথা বলেন। এছাড়া একই দিন আশুলিয়া দোসাইদ স্কুল মাঠ অসহায়া মানুষ এর মাঝে ঈদ উপহার ও ত্রাণসামগ্রী বিতরণ করেন আশুলিয়া ইউনিয়ন যুবলীগ আহবায়ক হাজী মোশারফ খান।

এ সময় উপস্থিত ছিলেন আশুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ নুরুজ্জামান নুর,সহ যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীগন ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ