আজ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ধামরাই উপজেলা শাখার উদ্যোগে ত্রাণ বিতরণ

 

রনজিত কুমার পাল (বাবু)
নিজস্ব প্রতিবেদক:

করোনাভাইরাস ( কোভিড-১৯) প্রাদুর্ভাব ঠেকাতে সরকারি নির্দেশ অনুযায়ী সামাজিক দূরত্ব বজায় রাখার কারণে কর্মহীন হয়ে বেকার হয়ে পড়া অসহায় হতদরিদ্র ১৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট, ধামরাই উপজেলা শাখার সভাপতি সুব্রত পাল, সাধারণ সম্পাদক কান্তি রায়, ও ঢাকা জেলা হিন্দু মহাজোটের সিনিয়র সহ-সভাপতি খগেশ চন্দ্র রাজবংশী।
বুধবার (১৫ই এপ্রিল) দুপুরে ধামরাই পৌরসভাস্হ কায়েতপাড়া মহল্লা থেকে পিক-আপ করে খাদ্য সামগ্রী প্যাকেটজাতকরন করে উপজেলা কমিটির সভাপতি সুব্রত পাল ও ঢাকা জেলা কমিটির সহ-সভাপতি খগেশ রাজবংশী ধামরাইয়ের বিভিন্ন গ্রামের উদ্দেশ্যে রওয়ানা হওয়ার পূর্ব মুহুর্তে উপস্থিত ছিলেন ঢাকা জেলা কমিটির নির্বাহী সভাপতি সাংবাদিক রনজিত কুমার পাল (বাবু)
উক্ত পিক-আপ নিয়ে গ্রামে গ্রামে হতদরিদ্র পরিবারেরবাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দেন ধামরাই উপজেলা শাখার সভাপতি সুব্রত পাল, সাধারণ সম্পাদক মিলন কান্তি রায় ও ঢাকা জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি খগেশ চন্দ্র রাজবংশী সহ অন্যান্য নেতৃবৃন্দ।

ত্রাণ বিতরণ কালে হিন্দু মহাজোটের ধামরাই উপজেলা শাখার সভাপতি সুব্রত পাল বলেন যে কোন দুর্যোগ কালে হিন্দু মহাজোট মানবতাবাদী কর্মকাণ্ডে অংশ গ্রহণ করেছে এবারও করোনা প্রাদুর্ভাব ঠেকাতে সরকারি নির্দেশ অনুযায়ী সামাজিক দূরত্ব বজায় রেখে মানুষ ঘরের ভিতর বন্দী অবস্থায় রয়েছে। আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী ত্রাণ বিতরণ কার্যক্রম আগামীতে অব্যাহত রাখব। আপনারা সবাই সরকারি নির্দেশ মেনে চলুন বাড়িতে থাকুন নিয়মিত সাবান দিয়ে হাত ধোঁয়ার অভ্যাস গড়ে তুলুন। নিজে সুস্থ ও নিরাপদ থাকুন অপরকে সুরক্ষিত সেই সাথে নিরাপদ রাখুন। হিন্দু মহাজোট আপনাদের পাশে ছিল আগামীতে পাশে থাকবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ