আজ ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা মে, ২০২৪ ইং

ধামরাইয়ের সূয়াপুরে ৬০০ হতদরিদ্রদের মাঝে চেয়ারম্যান সোহরাব এর ত্রাণ বিতরণ

 

রনজিত কুমার পাল (বাবু)
নিজস্ব প্রতিবেদক

প্রাণঘাতি করোনাভাইরাস (কোভিড-১৯) প্রাদুর্ভাব ঠেকাতে সরকারের নির্দেশে দেশব্যাপী চলমান অঘোষিত লক ডাউনের কারণে নিজ ঘরে অবস্থানরত কর্মহীন, দরিদ্র পরিবারের মাঝে সূয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান সোহরাব এর ব্যাক্তিগত উদ্যোগে হতদরিদ্র অসহায় অসচ্ছল পরিবার ও কর্মহীন হয়ে বেকার অসহায় মানুষের মাঝে সমাজিক দুরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

ব্যাক্তিগত অর্থায়নের খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার কার্যক্রম সূয়াপুর ইউনিয়ানের প্রতিটা ওয়ার্ড জুড়ে চলমান রয়েছে এবং থাকবে ।

ধামরাই উপজেলাস্হ সুয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাফিজুর রহমান সোহরাব বৃহস্পতিবার (৯ই এপ্রিল) বিকাল দুইটা থেকে শুরু ও চলমান ধামরাই উপজেলার সুয়াপুর ইউনিয়নের ইশাণনগর, কুরুঙ্গী, সুয়াপুর এলাকায় বসবাসরত দিনমজুর, রিকশা চালক , জেলে, গৃহকর্মী, টেম্পু চালক, অটো চালক, চা বিক্রেতা এমন দরিদ্র পরিবারের সকলকে খেলার মঠে সকলকে তিনফিট দূরুত্বে দার করিয়ে সকলের হাতে খাদ্য সহায়তা তুলে দেন। খাদ্য সহায়তার মধ্যে ছিল, পরিবার প্রতি ১০ কেজি চাল, ৩ কেজি আলু ও ১ কেজি ডাল,১ কেজি পিয়াজ । এসময় তিনি এসব অসহায় মানুষের খোঁজ খবর নেন। করোনা ভাইরাসের হাত থেকে নিজেদের ও অন্য সকলকে বাঁচানোর জন্য সাময়িক অসুবিধা মেনে নিজ নিজ ঘরে থাকার অনুরোধ করেন। সেই সাথে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে নিয়মিত হাত ধোঁয়ার অভ্যাস গড়ে তুলুন নিজে সুস্থ ও নিরাপদ থাকুন অপরকে নিরাপদ রাখুন। ধামরাই উপজেলার সূয়াপুর ইউনিয়ন এলাকায় ত্রান সামগ্রী বিতরণ করার সময় উপস্থিত ছিলেন প্রতিটা ওয়ার্ডের মেম্বার, মহিলা মেম্বার, ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু বিজয় কুমার সাহা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ