আজ ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে সেপ্টেম্বর, ২০২১ ইং

আশুলিয়ায় গণধর্ষণের অভিযোগে আটক ১

নিজস্ব প্রতিবেদক

ঢাকার সাভারের আশুলিয়ায় এক নারী পোশাক শ্রমিককে গণধর্ষণের অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ। বুধবার (১৫ জানুয়ারি) দুপুরে আশুলিয়ার পশ্চিম জামগড়া এলাকার ফকির বাড়ি থেকে ঘটনায় প্রধান অভিযুক্ত বাড়ির মালিক মোঃ কালামকে আটক করলেও পলাতক রয়েছে বাকিরা বলে জানিয়েছে পুলিশ।

এর আগে মঙ্গলবার দিবাগত গভীর রাতে একই বাড়িতে এই ধর্ষণের ঘটনা ঘটে। আটক বাড়ির মালিক মোঃ কালাম (৪৫)
পেশায় ফার্মেসী ব্যবসায়ী এবং আশুলিয়ার পশ্চিম জামগড়া এলাকার ফকির বাড়ির বাসিন্দা বলে জানা গেছে।

থানায় ভুক্তভোগী নারী শ্রমিকের অভিযোগ থেকে জানা যায়, তিনি পশ্চিম জামগড়া এলাকায় মোঃ কালামের বাড়ির একটি কক্ষে ভাড়া থেকে পোশাক কারখানায় কাজ করেন। মঙ্গলবার রাতে স্বামী সহ তিনি নিজ কক্ষেই ছিলেন। রাত আনুমানিক ১২টার দিকে বাড়ির মালিক তার পাঁচ সঙ্গী নিয়ে ডিসেম্বর মাসের বকেয়া ভাড়ার জন্য তার কক্ষে আসেন।

এসময় কারখানায় তাদের বেতন পরিশোধ করা হয়নি বলে বাড়ির মালিককে জানালে বাড়ির মালিকের সহযোগী দুইজন তার স্বামীকে পাশের কক্ষে আটকে রাখে। এরপর তিনজন তার হাত-পা চেপে ধরে এবং বাড়ির মালিক তাকে জোরপূর্বক ধর্ষণ করে। বাকি তিনজন পরবর্তীতে ভোর ৪টা পর্যন্ত তাকে ধর্ষণ করে চলে যায়।

পরে ভুক্তভোগী ওই পোশাক শ্রমিক সকালে আশুলিয়া থানায় এসে অভিযোগ করেন।

আশুলিয়া থানার ওসি অপরেশন গণধর্ষণের বিষয়টি নিশ্চিত করে বলেন ভুক্তভোগী ওই নারী শ্রমিকের অভিযোগ পাওয়ার পরপরই অভিযুক্ত বাড়ির মালিক কালামকে আটক করা হয়েছে। এ ঘটনায় বাকি অভিযুক্তদের আটকের পাশাপাশি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ