আজ ১৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে জানুয়ারি, ২০২১ ইং

ডা: জাফররুল্লাকে অবরুদ্ধ, আলোচনায় প্রস্তাবে রাজি হলে পরে মুক্ত

নিজস্ব প্রতিবেদক

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা এবং গণবিশ্ববিদ্যালয় ট্রাস্টি বোর্ডের অন্যতম ট্রাস্টি ডাঃ জাফরুল্লাহ চৌধুরীকে গণ বিশ্ববিদ্যালয়ে তালাবদ্ধ করে রেখেছে সাধারণ শিক্ষার্থীরা। বিশ্ববিদ্যালয়ে ছাত্রদের সাথে আলোচনা সভায় অংশ নিতে এসে এই পরিস্থিতিতে পড়েন তিনি।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) দুপুর ১টার দিকে গণ বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের চার তলার একটি কক্ষে শিক্ষার্থীদের সাথে আলোচনা সভায় তোপের মুখে পড়েন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা এবং গণ বিশ্ববিদ্যালয় ট্রাস্টি
বোর্ডের অন্যতম ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

জানা যায়, গণবিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের বাৎসরিক বাজেট পাশ ও মেয়াদ বৃদ্ধি সংক্রান্ত সাধারণ সভায় যোগদান করতে এসেছিলেন তিনি। বিশ্ববিদ্যালয়ে বৈধ উপাচার্য নিয়োগের ব্যাপারে আশ্বাস দিয়েও তার কোনো প্রতিফলন শিক্ষার্থীদের সামনে উপস্থাপন করতে না পারায় না এবং বিভিন্ন বিভাগের অনুমোদন সংক্রান্ত জটিলতা নিরসনের বিশ্ববিদ্যালয় প্রশাসনের ফলপ্রসূ ভূমিকা না থাকায় সাধারণ শিক্ষার্থীদের সাথে নিয়ে ডাঃ জাফরুল্লাহ চৌধুরীকে অবরুদ্ধ করে রেখেছে গণ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ ।

এসময় ঐ কক্ষে ডা: জাফরুল্লাহর সাথে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন, পরীক্ষা নিয়ন্ত্রক মীর মর্ত্তুজা আলী বাবু, সিনিয়র সহকারী রেজিস্ট্রার আবু মুহাম্মদ মোকাম্মেল, জনসংযোগ কর্মকর্তা শিরিন সুলতানা সহ বিভিন্ন বিভাগের প্রধানগণ অবরুদ্ধ হয়ে পড়েছেন।
কেন্দ্রীয় ছাত্র সংসদের সহ-সভাপতি (ভিপি) মোঃ জুয়েল রানা ডাঃ জাফরুল্লাহর উদ্দেশ্যে বলেন, ‘আপনি বিশ্ববিদ্যালয়ের সমস্যা নিয়ে নাটক শুরু করছেন। শুধুমাত্র আপনার জন্য বৈধ উপাচার্য, ব্যবসায় প্রশাসন ও ফিজিওথেরাপি বিভাগের সমস্যার সৃষ্টি হয়েছে। বিকেল ৩ টা দিকে ভিপি জুয়েল এর মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন তাদের আলোচনার জন্য বসেছে জাফরউল্লা ও কতৃপক্ষ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ