আজ ২৪শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই এপ্রিল, ২০২১ ইং

সাভারে মাফু হত্যায় ছাত্রলীগ নেতার নাম উল্লেখ করে মামলা

বিশেষ প্রতিনিধি : আব্দুস সালাম

ঢাকার সাভারের অন্ধ মার্কেটে মাহফুজুর রহমান মাফু (৩৮) হত্যা কান্ডের ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ।

রোববার (১২ জানুয়ারি) রাতভর অভিযান চালিয়ে তাদের আটক করে সাভার মডেল থানা পুলিশ।

আটকরা হলেন, বাবু ওরফে ফরিদ, দেলোয়ার হোসেন ও আমির।
নবাবগঞ্জ জেলার বান্দুরা থানার বারোয়াখালী ইউনিয়নের করপাড়া গ্রামের আফসার উদ্দিন মোল্লার ছেলে নিহত মাফু । মাফু পরিবার নিয়ে সাভারের হেমায়েতপুর জয়নাবাড়ি এলাকার হাজী মনোয়ার হোসেনের বাড়িতে ভাড়া থাকতেন।
মাফুর স্ত্রী বলেন গতকাল দুপুর ২ টার দিকে রাসেল ফোন করে বাসা থেকে বের ডেকে নেয় মাফুকে। সন্ধ্যার দিকে অন্ধ মার্কেটে মামলার এজাহারভুক্ত আসামিরা পুর্ব শত্রুতার জেরে মাফুর উপর হামলা করে গণধোলাইয়ের প্রচার করতে থাকে। সাভার মডেল থানার উপপরিদর্শক নুর খাঁন আশঙ্কাজনক অবস্থায় মাফুকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। সোমবার (১৩ জানুয়ারি) সকালে
সাভার মডেল থানায় নিহতের প্রথম স্ত্রী বাদি হয়ে ১৩ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। মাফু হত্যা মামলার আসামী সাভার পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক রুবেল মন্ডল এর বিষয়ে জানতে চাইলে ঢাকা জেলা ছাত্রলীগের উত্তরের সভাপতি সাইদুল ইসলাম বলেন রুবেল মন্ডল হত্যার সাথে জড়িত প্রমান পাওয়া গেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সহসভাপতি সম্রাট হোসেন বলেন যেই অপরাধ এর সাথে যুক্ত থাকুন না কেন প্রমানিত হলে আইনের আওতায় আসবে এবং যদি ছাত্রলীগের কোন নেতা জড়িত থাকে তার বিরুদ্ধে কেন্দ্রীয় ছাত্রলীগ সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করবেন।
সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন হত্যা মামলা রেকর্ড হয়েছে। মামলার বাকী আসামীদের গ্রেপ্তারের অভিযান চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ