আজ ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে জুন, ২০২১ ইং

চাঁদা না পেয়ে ড্রেজারে হামলা চালালো যুবলীগ নেতা

নিজস্ব প্রতিবেদক

আশুলিয়ায় দাবিকৃত চাদা না দেওয়ায় বালু তোলার ড্রেজার ভাঙ্গচুর ও ড্রেজারের শ্রমিকদের মারধরের অভিযোগ উঠেছে আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের যুবলীগের সভাপতির এর বিরুদ্ধে।

শনিবার সকালে আশুলিয়ার সিন্দুরিয়া নদীতে বসানো হোসেন এন্টারপ্রাইজ ড্রেজারে তিনি তার দলবল নিয়ে ভাঙ্গচুর চালান বলে অভিযোগ পাওয়া গেছে।

অভিযুক্ত হলেন সুমন পন্ডিত, তিনি আশুলিয়ার পাথালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি।

ড্রেজারের মালিক মজিবর জানান, সুমন পন্ডিত এর আগে একদিন অকথ্য ভাষায় গালিগালাজ করে তার অফিসে যেতে বলে। বিভিন্ন ব্যস্ততার কারনে তার অফিসে যেতে না পারায় আজ সকালে আমার ড্রেজারে ভাঙ্গচুর চালায়। এতে আমার প্রায় ১ লাখ টাকার ক্ষতি সাধন হয়। মুলত তিনি তার এলাকায় ব্যবসা পরিচালনা করলে তাকে চাদা দিতে হবে বলে চাপ প্রয়োগ করতে থাকেন। আজ আমাদের শ্রমিকদের গুলি করে হত্যার হুমকি দিয়ে যান তিনি। আমি এলাকার বাহিরে আছি জানিয়ে তিনি বলেন, আশুলিয়ায় ফিরে তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করবেন।
আশুলিয়ার পাথালিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক সুমন পন্ডি বলেন হামলা ও চাঁদাদাবির ঘটনা মিথ্যা এই ধরনের কোন ঘটনা ঘটে নাই। আর যদিও কেউ এই ধরনের ঘটনা ঘটিয়ে থাকে তাহলে বিকেলে আমরা বসে আপোস করে নিবো।

আশুলিয়া থানা যুবলীগের সভাপতি কবির সরকার বলেন দলের ভিতরে এই ধরনের লোক রাখা যাবে না। তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে চাঁদাদাবী ও হামলার বিষয়ে জানালো হলে তিনি বলেন লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ