আজ ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই এপ্রিল, ২০২১ ইং

৯৯৯ কল পেয়ে ধর্ষণের শিকার শিশুকে উদ্ধার করলো পুলিশ

বিশেষ প্রতিনিধি: আব্দুস সালাম

৯৯৯ এ কল পেয়ে আশুলিয়ায় ধর্ষণের শিকার এক চতুর্থ শ্রেণীর শিশুকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল সন্ধা ৭ ঘটিকার সময় বার্তাবাজার পোর্টাল এর নিজস্ব প্রতিবেদক আল মামুন খাঁন ৯৯৯ কল করলে আশুলিয়া থানা পুলিশ ঘটনা স্থালে দ্রুত সময়ে পৌচ্ছে।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় আশুলিয়া থানার পাথালিয়া ইউনিয়নের আমবাগান এলাকায় নির্মাণাধীন একটি বাড়ির নিচতলায় ১১ বছরের শিশুকে ধর্ষণ করে পালিয়ে যায় এক পাষণ্ড।
শিশুটি কিশোরগঞ্জ এলাকায় একটি স্কুলের চতুর্থ শ্রেণীতে পড়াশোনা করে। শিশুটির বাবা-মা আশুলিয়ার আমবাগান এলাকায় ভাড়া বাড়িতে থাকেন। বাবা-মার কাছে বেড়াতে আসে গত শনিবার (২৯ ডিসেম্বর)।

জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে বাড়ির পাশে খেলার সময় প্রতিবেশী এক বখাটে তাকে কৌশলে দিপু নামে এক ব্যক্তির নির্মাণাধীন বাড়ির নিচ তলায় নিয়ে শিশুকে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। স্থানীয়রা জরুরী জাতীয় সেবা ৯৯৯ কল করলে আশুলিয়া থানা পুলিশ ঘটনা স্থালে গিয়ে ধর্ষণের শিকার শিশুকে উদ্ধার করে।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রে ভর্তি করে। রাতেই আশুলিয়া থানা পুলিশ শিশুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে নিয়ে ভর্তি করায়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) রকিবুল হাসান বলেন গতকাল রাত থেকেই ধর্ষককে সনাক্ত করার চেষ্টা এবং গ্রেপ্তার করার অভিযান চলছে। তিনি আর বলেন শিশু ধর্ষণের মামলা দায়ের এর প্রস্তুতি ও চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ