আজ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং

ধর্ষণের দায়ে ৮ বছর হাজতবাস, বের হয়ে ফের ধর্ষণচেষ্টা

সাভার প্রতিনিধি :

সাভারে মদ্যপান করে সহযোগীসহ নারীর ঘরে প্রবেশের চেষ্টা করে ধর্ষণের অভিযোগে সদ্য জামিনে বের হওয়া আরজু (৫০) নামের এক অপরাধীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (১৪ এপ্রিল) সকালে সাভারের ছায়াবীথি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে গতকাল রাতে ঘটনাস্থল থেকে অপর আসামি রাকিব (৪৫) কে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসামিদের মধ্যে সাভারের চাপাইন এলাকার মৃত মাজাহার আলীর ছেলে আরজু গত ৮ বছর আগে শিশু ধর্শণের অভিযোগ গ্রেপ্তার হয়ে ৮ বছর হাজতে ছিলেন। গত ৫ রমজান তিনি জেল থেকে ছাড়া পান। এছাড়া অপরজন সাভারের ছায়াবীথি এলাকার আহম্মদ মোল্লার ছেলে রাকিব মোল্লা (৫০)।

অভিযোগ সুত্রে জানায়, ভুক্তভোগী ওই নারী তার ২১ বছর ও ১৬ বছরের মেয়ে নিয়ে ছায়াবীথি এলাকায় বাসাভাড়া নিয়ে সেলাইয়ের কাজ করে জীবিকা নির্বাহ করছিলেন। প্রায় ২০ বছর আগে স্বামী আরজু তাকে গায়ে কেরোসিন ঢেলে হত্যার চেষ্টা করে। এর পর থেকেই তারা আলাদা থাকতে শুরু করেন। আরজু শিশু ধর্ষণের অভিযোগে প্রায় ৮ বছর জেলে ছিলেন। জেল থেকে বের হয়ে ভুক্তভোগী নারীর ছোট মেয়ের দিকে নজর দেয় আরজু। গত ১২ এপ্রিল তার ১৬ বছরের ছোট মেয়ের স্পর্শকাতর স্থানে হাত দিলে এলাকাবাসীর সহযোগিতায় আরজুকে তাড়িয়ে দেন ভুক্তভোগী। পরবর্তীতে গতকাল ১৩ এপ্রিল আসামিরা মদ্যপান করে ভুক্তভোগী নারীর ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশের চেষ্টা করলে রাকিবকে আটক করে পুলিশ খবর দেয় স্থানীয়রা। এসময় আরজু কৌশলে পালিয়ে যায়। আজ সকালে আরজুকেও আটক করে থানায় নিয়ে পুলিশের হাতে সোপর্দ করে স্থানীয়রা। এঘটনায় ভুক্তভোগী নারী সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

সাভার মডেল থানার পরিদর্শক (ওসি, অপারেশন) নয়ন কারকুন  বলেন, মদ্যপান করে জোরপূর্বক নারীর ঘরে প্রেবেশের চোষ্টায় মামলা দায়ের করেন ভুক্তভোগী নারী। আসামিদের সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে দুপুরেই আদালতে পাঠানো হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ