আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

সাভারে শিশু নিখোঁজের পর লাশ উদ্ধার আটক ২

নিজস্ব প্রতিবেদক

ঢাকার সাভারে নাফিজা (০৭) নামের এক শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় পার্শ্ববর্তী এক দম্পতিকে আটক করা হয়েছে।

শুক্রবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় সাভারের হেমায়েতপুর এলাকার থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়।

নিহত নাফিজা হেমায়েতপুর জয়নাবাড়ি এলাকার গোল্ডেন বাংলা স্কুলের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী ছিলেন। তার বাবার নাম হাবিবুল্লাহ নিপুর মেয়ে। আটকরা হলেন সোনালী ও তার স্বামী মোকসেদুল ইসলাম। সোনালীর বাবার বাড়ি জামালপুর জেলার সরিষাবাড়ি বলে জানা গেছে।

পুলিশ জানায়, গতকাল ওই শিশু নিখোঁজ হলে সন্ধান চেয়ে চারপাশে মাইকিং করে শিশুর স্বজনরা। কাল থেকে কোন খোঁজখবর না পাওয়ায় আজ সাভার থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন তারা। পরে সাভারের জয়নাবাড়ী এলাকার হাজী জাহাঙ্গীর সাহেবের পাঁচতলা বাড়ির একটি কক্ষ থেকে ওই শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়।

আটক সোনালীকে জিজ্ঞাসাবাদে বলেন, শিশুটি কাল থেকে নিখোঁজ ছিল তার সাথে আমাদের কোন শত্রুতা নেই। এক ভাড়াটিয়া সবার ঘর তল্লাশি করার কথা বললে আমি আমার ঘর তল্লাশি করে দেখি আমার খাটের নিচে একটি বস্তা। এই বস্তা থেকে নাফিজার লাশ উদ্ধার করা হয়। বস্তা টি কিভাবে তার ঘরে আসলো তার কোন উত্তর দিতে পারেননি তিনি।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক এনামুল হক ২ জানান নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানো হয়েছে।

সাভার মডেল থানায় শিশু অপহরণ ও হত্যা মামলা দায়ের এর প্রস্তুতি চলছে বলে জানায় পুলিশ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ