আজ ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই মে, ২০২৪ ইং

গঙ্গাচড়ায় জাকাত ফাউন্ডেশনের উদ্যোগে ৩’শ কম্বল বিতরণ

মোঃ ওয়াসিমুল বারী সিয়াম,গঙ্গাচড়া রংপুর,

রংপুরের গঙ্গাচড়া উপজেলায় জেকে বসেছে শীত, তাপমাত্রা উঠানামা করছে ২০ ডিগ্রী থেকে ৯ডিগ্রী সেলসিয়াস। এ অঞ্চলের নিম্নআয়ের মানুষগুলো পরিবার নিয়ে অতিকষ্টে রাত্রি যাপন করছে। এমন পরিস্থিতিতে উপজেলায় শীতার্ত অসহায় নারী-পুরুষ যাদের শীতের কষ্ট লাঘবে অর্থের অভাবে শীতবস্ত্র কেনার সামর্থ্য নেই এমন ৩’শ জনের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
জাকাত ফাউন্ডেশন অব আমেরিকা, বাংলাদেশ কান্ট্রি অফিস কর্তৃক গঙ্গাচড়া ৪নং সদর ইউনিয়ন পরিষদ এর অন্তরগত নিলকচন্ডি আবাসন প্রকল্পের বাসিন্দাদের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়। জাকাত ফাউন্ডেশন অব আমেরিকা, বাংলাদেশ অফিসের প্রতিনিধি প্রশাসনিক কর্মকর্তা মোঃ মাসুদ এর তত্ত্বাবধানে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় হিসাবরক্ষণ অফিসের অডিট ও এ্যাকাউন্স অফিসার আব্দুলাহ মিয়া জুয়েল, ইউ’পি সদস্য ওয়াহেদুল করীম রাসেল, রংপুর ক্যান্টরমেন্ট এর ডিপুটি এ্যাসিস্টেন্ট ফাইনান্স কন্ট্রোলার মাসুদ মিয়া, গঙ্গাচড়া শিহাব মটরস এর স্বত্বাধীকারি সাজু মিয়া, গঙ্গাচড়া মডেল প্রেসক্লাব এর সম্পাদক সবুজ মিয়া প্রমূখ। এ ছাড়া স্থানীয় প্রশাসন ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
কম্বল পেয়ে আরাজিনিয়ামত নিলকচন্ডি আবাসন এর প্রতিবন্ধী সাইদুল ইসলাম (৫৫) বলেন শীতোত (শীতে) বাবা কেউ একনা কম্বল দেয় নাই,কম্বলটা পায়া ভালো হইল জারোত গায়ে দিয়া আরামে ঘুমাম।
উল্লেখ্য যে, রংপুর ছাড়াও ঢাকা, ফেনী, কক্সবাজার, গোপালগঞ্জ, বাগেরহাট, খুলনা, টাঙ্গাইল, গাইবান্ধায় ৫ হাজার ১’শ কম্বল বিতরণ করা হয়েছে। রংপুর, পাবনা, নীলফামারী এবং কুড়িগ্রামে আরও ১১’শ কম্বল বিতরণ করা হবে। জাকাত ফাউন্ডেশনের শীত উপলক্ষ্যে দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ সমাজের সকল মহল কর্তৃক প্রশংসিত হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ