আজ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে এপ্রিল, ২০২৪ ইং

ফুলেল শুভেচ্ছায় অভিসিক্ত চারঘাট-বাঘার শাহরিয়ার আলম এমপি

জিয়াউল কবীর:

সংসদ নির্বাচনে তীব্র প্রতিরোধের সম্মুখীন হয়ে অবশেষে বিজয়ী হয়েছেন সাবেক পররাষ্ট্র মন্ত্রী শাহরিয়ার আলম। এর রেষ কাটিয়ে উঠতে
দলীয় নেতা কর্মী সমর্থক , বিভিন্ন সংগঠন ও চারঘাট-বাঘার সর্বস্তরের মানুষের ভালবাসা আর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৫৭ রাজশাহী -৬ আসন থেকে বিপুল ভোটে নির্বাচিত আওয়ামী লীগের সংসদ সদস্য আলহাজ্ব মো: শাহরিয়ার আলম।

সোমবার ( ৮ জানুয়ারি) সকাল থেকে এমপি’র নিজ বাসায় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, বিভিন্ন সামাজিক ও সংস্কৃতি সংগঠনের নেতৃবৃন্দ সহ হাজারো মানুষ ফুল ও নৌকা দিয়ে শুভেচ্ছা জানান আওয়ামী লীগ দলীয় নবনির্বাচিত এই সংসদ সদস্যকে।

এ সময় তাকে ফুলেল শুভেচ্ছা জানান চারঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ফখরুল ইসলাম, বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলী ও ৩টি পৌরসভা ও ১৩টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি/ সম্পাদক সহ অগণিত নেতা-কর্মীরা তাকে নৌকা ও ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এছাড়া বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতি সংগঠনের নেতাকর্মীসহ হাজারো জনতা শাহরিয়ার আলম এমপি কে ফুলেল শুভেচ্ছা জানান।

এমপি শাহরিয়ার আলম বলেন, মানুষের ভালবাসা দেখে আমি অভিভূত হচ্ছি। চারঘাট-বাঘার মানুষ আমাকে তাদের মুল্যবান ভোট দিয়ে বিজয়ী করেছেন। বিজয়ী করে ফুলেল শুভেচ্ছা দিয়ে সিক্ত করায় আমি গর্বিত। আমার ব্যক্তিগত ও উপজেলা আওয়ামী লীগ এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সবাইকে জানাই কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

শাহরিয়ার আলম ২০০৮ সালে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিক নিয়ে বিপুল ভোটে প্রথমবারের মতো বিজয়ী হন। এবারের বিজয় দিয়ে রেকর্ড গড়লেন শাহরিয়ার আলম। এছাড়াও দুই মেয়াদে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন চলমান।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ