আজ ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা মে, ২০২৪ ইং

ইউসেপ রংপুর অঞ্চলের নিয়োগকর্তা কমিটি গঠন 

মোঃ সুমন ইসলাম, রংপুর প্রতিনিধিঃ
ইউসেপ রংপুর অঞ্চলের নিয়োগকর্তা কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (১২ ডিসেম্বর) রংপুর চেম্বার অব কমার্স এর সম্মেলন কক্ষে আলোচনার সভার মাধ্যমে ইউসেপ রংপুর অঞ্চলের নিয়োগকর্তা কমিটি গঠন হয়েছে।
ইউসেপ রংপুর অঞ্চলের নিয়োগকর্তা কমিটি গঠনের প্রধান উদ্দেশ্য হলো, ইউসেপ রংপুর অঞ্চলের বিভিন্ন পেশায় প্রশিক্ষিত গ্রাজুয়েটদের কর্মসংস্থান, শোভন কর্ম পরিবেশ সৃষ্টি, শিক্ষানবিশ প্রশিক্ষণ এবং সেই সাথে শিল্পের উৎপাদনশীলতা বৃদ্ধির জন্য আধুনিক ও যুগউপযোগী প্রশিক্ষণ কারিকুলমা তৈরিতে সহায়তা করা। সভায় স্বাগত বক্তব্য রাখেন ইউসেপ রংপুর অঞ্চলের সম্মানিত হেড অব টিভিইটি ইনষ্টিটিউট মোঃ আসাদুজ্জামান মিয়া।
কমিটি গঠনের শুরুতে ইউসেপ রংপুর অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ রফিকুল ইসলাম ইউসেপ বাংলাদেশ এবং ইউসেপ রংপুর অঞ্চলের কার্যক্রম বিস্তারিত আলোচনা করেন। সভায় ইউসেপ অঞ্চলের নিয়োগকর্তা কমিটি গঠনের শর্ত সমূহ আলোচনা করা হয়।
মুক্ত আলোচনায় অংশগ্রহণ করেন,মোঃ আব্দুল্লাহ আল ফারুক সরকার ব্যবস্থাপক বিলিং লেদার প্রোডাক্টস লিমিটেড,মোঃ হাসান আলী ব্যবস্থাপক রংপুর ফাউন্ড্রি লিমিটেড,মোঃ শিবলি সাদিক পাপন ব্যবস্থাপক রংপুর ডেইরি ফুড প্রোডাক্টস লিমিটেড, মোঃ রুবায়েৎ হোসেন খাঁন পরিচালক মেট্রোপলিটন চেম্বার অব কমার্স রংপুর, মোঃ তারিফুর রহমান পরিচালক রংপুর চেম্বার অব কমার্স ইন্ডাষ্ট্রি, রংপুর, মোঃ সাইফুল আলম পরিচালক রংপুর চেম্বার অব কমার্স ইন্ডাষ্ট্রি, রংপুর এবং মোঃ আকবর আলী প্রেসিডেন্ড রংপুর চেম্বার অব কমার্স ইন্ডাষ্ট্রি, রংপুর সহ অন্যান্য নিয়োগকর্তা প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ।
সভায় সর্বমোট ২০ জন নিয়োগকর্তা এবং তাঁদের প্রতিনিধি উপস্থিত ছিলেন। সর্ব সম্মাতিক্রমে মোঃ আকবর আলী, প্রেসিডেন্ট রংপুর চেম্বার অব কমার্স ইন্ডাষ্ট্রি , ইউসেপ রংপুর অঞ্চলের নিয়োগকর্তা কমিটির চেয়াপার্সন মনোনিত করা হয় এবং মোঃ আবু হেনা রেজাউল করিম, সিনিয়র ভাইস প্রেসিডেন্ড রংপুর চেম্বার অব কমার্স ইন্ডাষ্ট্রি কে ভাইস চেয়ারপার্সন মনোনিত করা হয়।
মোঃ আকবর আলী, প্রেসিডেন্ট রংপুর চেম্বার অব কমার্স ইন্ডাষ্ট্রি , ইউসেপ রংপুর অঞ্চলের নিয়োগকর্তা কমিটির চেয়াপার্সন মনোনিত হওয়ায় সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন রংপুর চেম্বার অব কমার্স ইন্ডাষ্ট্রি সবসময় ইউসেপ রংপুর অঞ্চলের পাশে ছিল এবং থাকবে।
সব শেষে ইউসেপ রংপুর অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ রফিকুল ইসলাম সবাইকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ