আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২০ ইং

সাভারে র‍্যাবের অভিযানে বিপুল পরিমান ফেনসিডিল উদ্ধার, গ্রেপ্তার ২

বিশেষ প্রতিনিধি : আব্দুস সালাম

ঢাকার সাভারে র‍্যাব অভিযান চালিয়ে ১ হাজার ৫৫০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) সকাল ৭ টার দিকে সাভার বাসষ্ট্যান্ড সংলগ্ন ইউসুফ টাওয়ারের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় নীল রঙের একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার ভাটাপাড়া এলাকার মৃত রফিকুল ইসলামের ছেলে মোঃ সেলিম ও একই এলাকার নাজিরপুর গ্রামের মোঃ মোজাম্মেল ওরফে মোজাফফরের ছেলে মোঃ রাব্বানী।

র‌্যাব-৪ নবীনগর ক্যাম্পে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় একটি নীল রঙের কাভার্ড ভ্যানে তল্লাশি চালিয়ে ১ হাজার ৫৫০ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। মাদক চোরাচালানে ব্যবহৃত কাভার্ড ভ্যানটিও জব্দ করা হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ জেলা থেকে ঢাকার বিভিন্ন মাদক ব্যবসায়ীর কাছে বিক্রির উদ্দেশ্যে তারা এই ফেনসিডিল গুলো এনেছিলেন।

র‌্যাব-৪ সাভার নবীনগর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর শিবলী মোস্তফা বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে চাপাইনবাবগঞ্জ জেলার সীমান্ত দিয়ে ভারতীয় এই ফেন্সিডিল আমদানী করে ঢাকার বিভিন্ন জায়গায় খুচরা বিক্রেতার নিকট বিক্রয় করে বলে স্বীকার করেছে ২ মাদক বয়বসায়ী।

তিনি আর ও জানায় সাভার মডেল থানায় তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে হস্তান্তর করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ