আজ ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

লাঙ্গলের প্রার্থী হতে চান আবুল কালাম আজাদ

সাভার  প্রতিনিধি,

ঢাকা-১৯ (সাভার ও আশুলিয়া) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন চান সাভার উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও কেন্দ্রীয় জাতীয় পার্টির নির্বাহী সদস্য আবুল কালাম আজাদ। মঙ্গলবার তিনি দলের মহাসচিব মো. মুজিবুল হক চুন্নুর হাত থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

বৃহস্পতিবার সকালে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করে কেন্দ্রীয় জাতীয় পার্টির এই বর্ষীয়ান নেতা জানান, ইতিমধ্যে মনোনয়ন ফরম পূরণ করে ইতোমধ্যে তিনি দলীয় কার্যালয়ে দলের মহাসচিবের কাছে জমা দিয়েছেন।

এসময় তিনি বলেন, গত দুটি জাতীয় নির্বাচনে আমাকে দল থেকে লাঙ্গল প্রতীক উপহার দিয়ে এই আসনে প্রার্থী করা হয়েছে। তাই আমি এবারো দলীয় মনোনয়নের ব্যাপারে শতভাগ আশাবাদী। এবং আমার বিশ্বাস সুষ্ঠু নির্বাচন হলে আমি ঢাকা-১৯ আসনে জনগণের বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হবো।

তিনি আরো বলেন, স্বাধীনতার পর দেশে যত টেকসই উন্নয়ন হয়েছে তার বেশিরভাগই জাতীয় পার্টির আমলেই হয়েছে। জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি হোসাইন মোহাম্মদ এরশাদ একজন জনবান্ধব নেতা ছিলেন। তিনি তার শাসন আমলে যত ধরনের সিদ্ধান্ত নিয়েছেন তার সবগুলোর উপকার আমরা এখনো ভোগ করছি। উনার হাত ধরেই দেশের পোশাক শিল্প খাত, ওষুধ শিল্প খাত, উপজেলা প্রশাসন ও ব্যাপক অবকাঠামো গত উন্নয়ন হয়েছে। দেশের মানুষ আবারো সেই ধারায় ফিরে যেতে যায় সেজন্য জাতীয় পার্টিকে আবারো ক্ষমতায় আনা প্রয়োজন।

আবুল কালাম আজাদ বলেন, আমি ছোট থেকেই জনগণের পাশে থেকেছি। দীর্ঘদিন শ্রমিক রাজনীতির সাথে জড়িত ছিলাম। এরপর তৃণমূল পর্যায়ের কর্মী থেকে আজ জাতীয় পার্টির মতো একটি দলের কেন্দ্রীয় কমিটির নেতা হয়েছি তাই জনগণের সাথে আমারে আত্মার সম্পর্ক রয়েছে। সেজন্য আমি যদি এই এলাকা থেকে নির্বাচিত হই তাহলে এই এলাকার প্রতিটি মানুষের উন্নয়নের জন্য নিরলস ভাবে কাজ করে যাব।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ