আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২০ ইং

বঙ্গবন্ধুর জীবনীগ্রন্থ তরুনদের হাতে তুলে দিলেন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী

আশুলিয়া : রতন হোসেন মোতালেব

তরুণ প্রজন্মের হাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জননেত্রী শেখ হাসিনার সংগ্রামী জীবনের ইতিহাস সম্বলিত বই তুলে দিলেন তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী।

বাংলাদেশের মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সংগ্রামী জীবন ও রাজনৈতিক ইতিহাস এবং বঙ্গবন্ধুর যোগ্য উত্তরসূরী সফল রাষ্ট্র নায়ক” মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংগ্রামী রাজনৈতিক জীবন ও অর্জনের সঠিক ইতিহাস তুলে ধরতে তরুণ প্রজন্মের হাতে বই বিতরণের এ মহতি উদ্যোগ গ্রহণ করেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক “এমপি

শুক্রবার (২০ ডিসেম্বর) সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কাউন্সিল সম্মেলন স্থলে উপস্থিত তরুন প্রজন্মের মুজিব সৈনিকদের হাতে জাতীর পিতা বঙ্গবন্ধুর সংগ্রামী জীবন” বাংলাদেশ আওয়ামী লীগের পথচলা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সংগ্রামী জীবন” মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অর্জন, নামের মোট ৫ টি করে বই উপহার হিসেবে তুলে দেন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী।

এসময় উপস্থিত ছিলেন- জাতীয় শ্রমিকলীগ আশুলিয়া আঞ্চলিক কমিটির যুগ্ম- সাধারণ সম্পাদক মোঃ মামুন রানা, বাংলাদেশের হাজারো তরুণ প্রজন্মের মুজিব সৈনিকেরা।

এ সময় শ্রমিক লীগ নেতা মামুন রানা বলেন, যুব সমাজকে উদ্বুদ্ধকরণে বঙ্গবন্ধুর সংগ্রামী জীবন ও তার যোগ্য উত্তরসূরী সফল রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংগ্রামী জীবন ও অর্জন তুলে ধরতে এ বইগুলো উপহার দেওয়া হয়েছে। এতে করে তরুন প্রজন্ম সঠিক ইতিহাস জানতে এবং বুঝতে পারবে, সেই সাথে সঠিক ইতিহাস সংরক্ষণে সহায়ক হবে। আমি এ মহা-মূল্যবান বই উপহার পেয়ে অত্যান্ত আনন্দিত এবং উদ্ভাসিত, সেই সাথে সকলের মাঝে মহামূল্যবান বই উপহারের এ মহতি উদ্যেগে গ্রহন করায় মাননীয় টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

এছাড়াও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে আমাদের দাবী তৃণমূলের ত্যাগী নেতাকর্মীদের সঠিক ও যথাযথ মূল্যায়ন করা হলে, আওয়ামী লীগ আরো কয়েকগুণ শক্তিশালী হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ