আজ ৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে নভেম্বর, ২০২০ ইং

সাভারে দুর্ধর্ষ ডাকাতি নগদ টাকা ও গহনা লুটপাট

মোহাম্মদ আব্দুস সালাম রুবেল

সাভারে এক খ্রিস্টান বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা এসময় ওই বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত বেধে নগদ টাকা স্বর্ণালঙ্কারসহ কয়েক লক্ষ টাকার মালামাল লুটপাট করে নিয়ে গেছে। এঘটনায় খ্রিস্টানদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।
মঙ্গলবার ভোর রাতে সাভার সদর ইউনিয়নের দেওগাঁও খ্রিষ্টান পাড়া এলাকার ক্যানেট কস্তার বাড়িতে এ দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে।
ডাকাতি হওয়া ওই পরিবারের সদস্যরা জানায় ভোর রাতে ক্যানেট কস্তার একতলা বাড়ির কেচিগেটের তালা ভেঙ্গে ১৫/২০ সদস্যের একদল ডাকাত প্রবেশ করে বাড়ির মালিক ক্যানেট কস্তাকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত বেধে মারধর করে আলমারি ভেঙ্গে নগদ এক লক্ষ ত্রিশ হাজার টাকা ৮ টি আইফোন,একটি আইপেট ও ১২ ভরি স্বর্ণালঙ্কারসহ কয়েক লক্ষ টাকার মালামাল লুটপাট করে ডাকাতরা ক্যানেট কস্তার বোন অনিমা (৪২) তার স্বামী সুমন (৫০) ও ক্যানেট কস্তার ছেলে কিয়ণকে (৫) পিটিয়ে আহত করে পালিয়ে যায়। এঘটনায় ওই এলাকার খ্রিস্টান ধর্মাবলম্বীদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। ডাকাতি হওয়ার খবর পেয়ে দুপুরে ওই বাড়ি পরিদর্শন করেছেন র‌্যাব পুলিশ ও সাভার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা। শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ ডাকাতি হওয়া মালামাল বা এর সাথে জড়িত সন্দেহ কাউকে আটক করতে পারেনি।
এবিষয়ে সাভার মডেল থানার ওসি এ এফ এম সায়েদ বলেন ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ