আজ ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই জুলাই, ২০২৪ ইং

বোয়ালমারীতে রাজমিস্ত্রিকে হত্যার ঘটনায় ৫জন গ্রেফতার 

মুকুল বসু বোয়ালমারী প্রতিনিধি :

ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার ৩ নং ওয়ার্ডের কামারগ্রামের বাসিন্দা মেহেদি মৃধা (২৩) নামের এক রাজমিস্ত্রিকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা হয়েছে।

মঙ্গলবার নিহতের বাবা সালাম মৃধা বাদি হয়ে অজ্ঞাতনামা ৬/৭ জনসহ এজাহারে ৯ জনের নাম উল্লেখ করে বোয়ালমারী থানায় মামলা করেছেন।

পূর্ব পরিকল্পিতভাবে নরহত্যা করা ও হুকুম দানের অপরাধে ৩০২/১১৪/৩৪ পেনাল কোড ধারায় এ মামলা করেন। বুধবার দুপুরে জেলা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে মামলার বিষয়টি নিশ্চিত করা হয়।

মামলার আসামীরা হলেন- উপজেলার পশ্চিম কামারগ্রামের শাহিদ (৩০), বিল্লাল মৃধা (২৩), শহীদ (৩৫), ইমামুল (২৮), হাসান (২০), নাঈম (২২), ওবায়দুর (৪৫), সোহান (২০) এবং গফুর (৫০)। এ ঘটনায় এখন পর্যন্ত ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন- বিল্লাল মৃধা (২৩),

শহীদ (৩৫), ওবায়দুর (৪৫), সোহান (২০) এবং গফুর (৫০)।
এ ব্যাপারে বোয়ালমারী থানার অফিসার ইন চার্জ মোহাম্মদ আব্দুল ওহাব বলেন, মেহেদী হত্যার ঘটনায় মামলা হয়েছে।

এ পর্যন্ত ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে। গ্রেফতারদের বুধবার দুপুরে ফরিদপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, রোববার রাত নয়টার দিকে বাড়ির পাশের দোকানে যাওয়ার কথা বলে বের হন মেহেদি।

পরে রাত দশটার দিকে মেহেদিকে পার্শ্ববর্তী রায়পুর এলাকায় অবস্থিত হেলাল মিয়ার মুরগির ফার্মের পাশে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। এরপর তাকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ