আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

বহুতল ভবনের নিচে মিললো অজ্ঞাত নারীর মরদেহ

সাভার প্রতিনিধি :

ঢাকার সাভারে একটি বহুতল ভবনের নিচ থেকে অজ্ঞাত এক নারীর (২৫) মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২ জুন) বেলা ১২টার দিকে সাভার উপজেলার তেতুলঝোড়া ইউনিয়নের জয়নাবাড়ি থেকে লাশটি উদ্ধার করে হেমায়েতপুর ট্যানারি ফাঁড়ি পুলিশ।

ট্যানারি ফাঁড়ি পুলিশ সূত্রে জানা গেছে, স্থানীয়দের ফোনের মাধ্যমে খবর পেয়ে একটি বহুতল ভবনের নিচে কলা গাছের ঝোপের ভেতর থেকে অজ্ঞাত ২৫ বছর বয়সী এক নারীর মরদেহটি উদ্ধার করা হয়। ওই নারীর পরনে সালোয়ার–কামিজ ছিল। এবং মুখে বোরকার নেকাব পরা। তাঁর শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে গলায় শ্বাসরোধ করার চিহ্ন পাওয়া গিয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ট্যানারি পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. রাসেল মোল্লা বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহটি উদ্ধার করা হয়েছে।

প্রাথমিকভাবে তাকে শ্বাসরোধ করে হত্যা করে ভবনের উপর থেকে নিচে ফেলে দেয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তিনি আরও বলেন, গত দুই-তিনদিন আগে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিপক কুমার সাহা  বলেন, লাশ উদ্ধার করে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পাশাপাশি পরিচয় সনাক্তে পিবিআইকে খবর দেয়া হয়েছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ