আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

কয়রায় ডাক্তার সুজিত কুমার কে সংবর্ধনা

জি এম রিয়াজুল আকবর, খুলনা :

কয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) অসহায় গরিব মানুষের ডাক্তার নামে পরিচিত ডাঃ সুজিত কুমার বৈদ্যের বিদায় উপলক্ষে সম্মাননা স্মারক প্রদান করেছে কয়রা সাংবাদিক ফোরাম।

রবিবার বিকালে উপজেলার সদরে সুন্দরবন বালিকা বিদ্যালয়ের হল রুমে ডাঃ সুজিত কুমার বৈদ্য কে সুন্দরবন উপকূলের কয়রা উপজেলার গরিব ও অসহায় মানুষের চিকিৎসা সেবার জন্য সম্মাননা স্মারক প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কয়রা সাংবাদিক ফোরামে প্রধান উপদেষ্টা,কয়রা উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভাপতি মো.খায়রুল আলম। কয়রা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে কর্মরত অবস্থায় চিকিৎসাসেবা প্রদানের মাধ্যমে সুজিত কুমার বৈদ্য হয়ে ওঠেন গরিবের ডাক্তার।

স্বাস্থ্য কেন্দ্রে ডিউটির পরও রাত-বিরাতে রোগীর স্বজনদের ডাকে তিনি ছুটে যেতেন হাসপাতালে। বেসরকারি ক্লিনিকে গরিব-অসহায় রোগীদের বিনা পয়সায় দেখেছেন তিনি। পদোন্নতি পেয়ে ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান (নিটোর) হাসপাতালে বদলি হয়েছেন ডাক্তার সুজিত কুমার।

বিদায় সংবর্ধনার মাধ্যমে সাংবাদিকদের এই ভালোবাসায় আবেগাপ্লুত হয়ে ডা.সুজিত কুমার বলেন, এই সংবর্ধনা আর ভালোবাসা আমার ডাক্তারি জীবনের সর্বোচ্চ অর্জন।

এলাকার মানুষের জন্য আমি দিন রাত যে কোন সময় অসুস্থদের চিকিৎসায় ছুটে গিয়েছি।আমার সর্বোচ্চ দিয়ে কাজ করেছি,কাউকে কখনও ফিরিয়ে দেইনি।

নিজের উপার্জিত বেতনের টাকাও অনেক সময় অসুস্থ রোগীদের ঔযুধ কিনতে সহযোগিতা করেছি।

আমার অনেক সহকর্মী আছেন, তারা এমন সংবর্ধনা পেয়েছেন কি-না জানি না। এটি আমার জন্য অনুপ্রেরণা হিসেবে কাজ করবে।কয়রা সাংবাদিক ফোরামের কাছে আমি চিরকৃতজ্ঞত।

কয়রা সাংবাদিক ফোরামের সভাপতি তারিক লিটু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো.গোলাম মোস্তফার সঞ্চলনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাংবাদিক মো. হাফিজুর রহমান মিস্ত্রী, উপজেলার ইমাম পরিষদ সাধারণ সম্পাদক মো.মাসুদুর রহমান,

কয়রা মদিনাবাদ সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষিকা মেরিনা খাতুন,শিক্ষক রঞ্জিত কুমার মন্ডল,বরুন কুমার গাইন,অরুন কুমার মন্ডল,সাংবাদিক মো.মোক্তার হোসেন,জিয়াউর রহমান জিল্লুর,নাইম হাসান সুমন,সালাউদ্দিন প্রমুখ। পরে আলোচনা শেষে ডা. সুজিত কুমারকে সংবর্ধনা ক্রেস্ট তুলে দেন অতিথিরা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ