আজ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২৪ ইং

৬৪০০ পিছ ইয়াবা ও দুই কেজি গাঁজাসহ আটক-৩

সাভার প্রতিনিধি:

ঢাকার সাভার ও আশুলিয়ায় দুটি পৃথক অভিযানে এক নারীসহ ৩ মাদক কারবরিকে গ্রেফতার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ৬৪০০ পিস ইয়াবা ট্যাবলেট ও দুই কেজি গাঁজা জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ মে) এসব তথ্য নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) অফিসার্স ইনচার্জ (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব।

গ্রেফতাররা হলেন— খাগড়াছড়ির দিঘীনালা উপজেলার নুনছড়ি গ্রামের চন্দাক লাল চাকমার সোহেল জোতি চাকমা (৪০), ভোলার সদর উপজেলার মাঝিরহাট গ্রামের মৃত ইউনুছ আলীর ছেলে মো. ইসরাফিল অপু (৩০) এবং ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মইনপুর বাজার এলাকার ফুল মিয়ার ওরফে আলমগীর কবিরের মেয়ে লিজা আক্তার ওরফে ছবি (২৬)।

ওসি রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব জানান, মঙ্গদবার (২৪ মে) রাতে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার পানধোয়া বাজার এলাকায় ডিবির ফোর্সসহ অভিযান চালিয়ে সোহেল জোতি চাকমা নামে একজনকে গ্রেফতার করে ডিবির এসআই সহিদুল ইসলাম-পিপিএম। এসময় তার কাছ থেকে তল্লাশি চালিয়ে ৬ হাজার ২০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

অন্যদিকে, সাভারের মজিদপুর এলাকা থেকে অপর অভিযানে মো. ইসরাফিল অপু ও লিজা আক্তার ওরফে ছবি নামে নামে দুই মাদক কারবারিকে গ্রেফতার করে ডিবির এসআই মো. আমিনুল ইসলাম। এসময় তাদের কাছ থেকে দুই কেজি গাঁজা ও ২০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

এই কর্মকর্তা আরও জানান, ঢাকা জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামানের নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোবাশ্শিরা হাবিব খানের সরাসরি তত্ত্বাবধানে মাদক নিয়ন্ত্রণে নিয়মিত অভিযানের অংশ হিসেবে গতকাল এসব মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে সাভার ও আশুলিয়া থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ